বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ভারতে পাচারকালে আবারও সরকারি জন্মনিয়ন্ত্রণ ট্যাবলেট আটক

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৬৮ বার পড়া হয়েছে
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীর উপজেলার সীমান্তবর্তি
কচাকাটা থানার মাদারগঞ্জে নৌপথ দিয়ে ভারতে পাচারের সময় সরকারী জন্মনিয়ন্ত্রণ সুখি ট্যাবলেট ও ডিঙ্গি নৌকা আটক করেছে বিজিবি। আটককৃত ট্যাবলেটের মূল্য প্রায় ১১ লাখ ৫২হাজার ৭২০ টাকা এবং নৌকা ২০হাজার টাকা।
কুড়িগ্রাম-২২ব্যাটালিয়নের মাদারগঞ্জ বিওপি ক্যাম্প কমান্ডার মিজানুর রহমান বলেন, কচাকাটা ইউনিয়নের ধনিরামপুর সীমানা ১০২৫/৫এস আন্তর্জাতিক পিলারের ১০০গজ বাংলাদেশের অভ্যন্তরে ১৯হাজার ২২১টি সরকারি জন্ম নিয়ন্ত্রণ ট্যাবলেট ও একটি ছোট নৌকা আটক করে বিজিবি’র টহলকারী দল। পাচারকারীরা ৩০মার্চ বুধবার রাত সোয়া আটটার দিকে গঙ্গাধর নদী পথে নৌকায় করে এসব ট্যাবলেট ভারত পাচারের উদ্দেশ্য যাচ্ছিল। এসময় তারা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে নদী সাতরিয়ে পালিয়ে যায়। ফলে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।কুড়িগ্রাম-২২বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল মুত্তাকিম সরকারি জন্মনিয়ন্ত্রণ ট্যাবলেট আটকের সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, চলতি মাসের ৯মার্চ মাদারগঞ্জ বিওপি’র অধিন জালিয়ার চর ১০৩৩সীমান্তে নদী পথে ভারতে পাচারের সময় প্রায় ৯৯হাজার ৯শ পাতা সরকারি জন্ম নিয়ন্ত্রণ ট্যাবলেট ও ৪শ লিটার ডিজেল আটক করে মাদারগঞ্জ বিওপির বিজিবি সদস্যরা।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com