বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

বগুড়ায় চাঞ্চল্যকর বিজয় হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার ৩

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে
বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় চাঞ্চল্যকর ফাহারুল ইসলাম বিজয় (১৮) খুনের ঘটনায় হত্যাকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলো বগুড়া সোনাতলার মাদারীপাড়া এলাকার আজিজ প্রামানিকের ছেলে মোঃ রিজু (২২) একই এলাকার শাজাহান সরকারের ছেলে আশাদুল ইসলাম (২০) এবং গাবতলীর একবাড়িয়া এলাকার ফটু মিয়ার ছেলে শাবলু মিয়া সরকার (৪০)।
মূলত ভ্যান ছিনতাই করার জন্যই বিজয়কে খুন করে রিজু। মঙ্গলবার র‍্যাব-১২ বগুড়ার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‍্যাব-১২ বগুড়া এর স্পেশাল কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ সোহরাব হোসেন।

গত ৩০ মার্চ ২০২২ তারিখ বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের ছয়ঘড়িয়া গ্রামের লিটন আলীর ছেলে ফাহারুল ইসলাম বিজয় (১৮) নিখোঁজ হয়। পরবর্তীতে ৩১ মার্চ ২০২২ তারিখে কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের ভ্যাপড়া গ্রামের একটি ডোবা থেকে বিজয়ের মরদেহ উদ্ধার করা হয়। সে সোনারায় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। পড়ালেখার পাশাপাশি তার অস্বচ্ছল পিতাকে আর্থিক সহায়তার জন্য মাঝে মাঝে সে ভ্যান চালাত। উক্ত হত্যার ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে গত ০১ এপ্রিল ২০২২ তারিখে কাহালু থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা রুজু করে। যার মামলা নং-০১, তারিখ ০১ এপ্রিল ২০২২। এ ঘটনার পর থেকেই র‌্যাব হত্যাকান্ডে জড়িতদেরকে সনাক্তকরন, হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে। বিভিন্ন মাধ্যম হতে প্রাপ্ত তথ্য ও ঘটনার দিনের বিভিন্ন এলাকার সিসি টিভি ফুটেজ এনালাইসিস করে র‌্যাব দ্রুততম সময়ের মধ্যে আসামীকে সনাক্ত করতে সক্ষম হয় এবং আসামী গ্রেফতারের জন্য কার্যক্রম শুরু করে। এরই ফলশ্রুতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল, র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার একটি আভিযানিক দল এবং র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল একাধিক অভিযান পরিচালনা করে এবং অবশেষে ০৪ এপ্রিল ২০২২ ইং তারিখ রাত ১১.৫০ ঘটিকায় মূল হত্যাকারী মোঃ রিজু (২২), পিতা-মোঃ আজিজ প্রামানিক, সাং-মাদারীপাড়া, থানা-সোনাতলা, জেলা-বগুড়া‘কে চট্রগ্রামের সীতাকুন্ড এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী হত্যাকান্ড ঘটানোর পরে প্রথমে ঢাকার গাজীপুরে আত্মগোপন করে এবং পরবর্তীতে চট্রগ্রামে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী রিজু স্বীকার করে যে, সে এবং তার এক সহযোগী মিলে ভিকটিম বিজয়কে ছুরিকাঘাত এবং পেরেক দিয়ে জখমের মাধ্যমে হত্যা করে। তারা হত্যার ০৭ দিন পূর্ব থেকেই এই হত্যার পরিকল্পনা করে। তাদের উদ্দেশ্যে ছিল ভিকটিমের ভ্যান ছিনতাই করা। ধৃত আসামী আরো স্বীকার করে যে, ভিকটিমকে হত্যার পর ভ্যানটি তারা মোঃ আশাদুল ইসলাম (২০), পিতা-মোঃ শাজাহান সরকার, সাং-মাদারীপাড়া, থানা-সোনাতলা, জেলা-বগুড়ার সহায়তায় মোঃ শাবলু মিয়া সরকার (৪০), পিতা-মোঃ ফটু মিয়া সরকার, সাং-একবাড়িয়া, থানা-গাবতলী, জেলা-বগুড়ার কাছে বিক্রি করে।
ধৃত আসামীর দেওয়া তথ্য মতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প এর একটি  আভিযানিকদল ০৫ এপ্রিল ২০২২ ইং তারিখ ভোর ০৫.১০ ঘটিকায় বগুড়া সদরের একাধিক স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আশাদুল ইসলাম (২০) এবং মোঃ শাবলু মিয়া সরকার (৪০) দ্বয়কে গ্রেফতার করে এবং ছিতনাইকৃত ভ্যান গাড়িটি খন্ড খন্ড অবস্থায় উদ্ধার করে।
র‍্যাব কমান্ডার আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার কাহালু থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com