রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ব্রাজিলের কোচ হচ্ছেন পেপ গার্দিওলা

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে

পেপ গার্দিওলা ক্লাব ফুটবলের অন্যতম সফল কোচ। তবে জাতীয় দলের কোচিং করাননি কখনো তিনি। একবার অবশ্য জানিয়েছিলেন, ম্যানচেস্টার সিটি ছেড়ে যাওয়ার পর কোচিং করাতে চান ব্রাজিল-আর্জেন্টিনার মতো লাতিন ফুটবলের কোনো পরাশক্তিকে। ব্রাজিল সেই প্রস্তাব নিয়ে গেছে গার্দিওলার কাছে, জানাচ্ছে স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কা।

২০২২ বিশ্বকাপের পরই বর্তমান কোচ তিতে ব্রাজিল দলের দায়িত্ব ছাড়বেন বলে শোনা যাচ্ছে। ৬০ বছর বয়সী এই কোচের বদলি হিসেবেই গার্দিওলাকে চাইছে ব্রাজিল। বর্তমানে অবশ্য ব্রাজিল তাদের পুরো চেষ্টাটা বর্তমান লক্ষ্য পূরণেই ঢেলে দিচ্ছে। সেটা যে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জেতা, তা আর বোধহয় বলে না দিলেও চলছে।

তবে ভবিষ্যৎ নিয়ে ভাবনাও কম ভাবছে না দলটি। গার্দিওলাকে সেই ভবিষ্যতেরই অংশ করতে চাইছে ব্রাজিল। মার্কা জানাচ্ছে, ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের সদস্যরা তিতের উত্তরসূরিকে ব্রাজিলের বাইরে থেকে আনার বিষয়ে সম্মত হয়েছেন। যার ফলে গুঞ্জনটা গার্দিওলাকে নিয়েই হচ্ছে বেশি। তবে বিষয়টা যে নেহায়েত গুঞ্জনের পর্যায়ে নেই, সেটা জানাচ্ছে মার্কা।

সংবাদ মাধ্যমটির ভাষ্য, গার্দিওলার ভাই ও এজেন্ট পেরের সঙ্গে কাতালান এই কোচকে পাওয়ার বিষয়ে যোগাযোগ করেছে ব্রাজিল। অন্তত ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত গার্দিওলাকে চাইছে নেইমারদের বোর্ড।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com