বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তামিমের বরিশালের কাছে স্বপ্নভঙ্গ সাকিবের রংপুরের বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা! প্রধানমন্ত্রীর নির্দেশনা রমজানে বড় ইফতার পার্টি করা যাবে না কারো মিথ্যা প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হবেন না-ভোটারদের উদ্দেশ্যে মসিক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বগুড়ার শেরপুরে গুদামে তালা ভেঙে চাল লুট ভাসানচরে বিস্ফোরণঃ আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবেন না কত টাকার সম্পত্তি রেখে গেলেন পঙ্কজ উদাস! ভারতের প্রথম মহাকাশযাত্রায় কারা যাচ্ছেন, জানালেন মোদি আলজেরিয়ায় বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ উদ্বোধন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

বাংলাদেশের কোন মন্ত্রীর মন্ত্রীত্ব নেই,সব মন্ত্রীর মন্ত্রী হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা: রব

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধি
বাংলাদেশের কোন মন্ত্রীর মন্ত্রীত্ব নেই। সব মন্ত্রীর মন্ত্রী হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ যে এক ব্যক্তির হাতে সর্বময় ক্ষমতা,এ ক্ষমতা বাতিল করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, এখন বলতেছে ঢাকা শহরে যানজট কমানোর জন্য সাবওয়ে করবে। আকাশ থেকে পানির ভিতর পর্যন্ত কোটি টাকা উপরে কোন কাজ হলে কমিশন খাওয়ার জন্য ফাইলটা শেখ হাসিনার কাছে চলে যেতে হবে।

শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় জেলা শহর মাইজদীর এফপিএবি হল রুমে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি এর প্রতিনিধি সভায় প্রধান অতিথির বতিনি এসব কথা বলেন।

জেএসডি সভাপতি রব বলেন,অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে একটি স্বাধীন নির্বাচন কমিশন গঠন করতে হবে। জাতীয় সরকারের যে দাবি আমরা করতেছি। এ সরকার জনগণ চাই কিনা? প্রয়োজনে গণভোটে যেতে হবে। হতদরিদ্র মানুষের পেটের আগুন নিভছে না। অথচ দেশে সরকার বলে বেড়াচ্ছে জাতি স্বয়ং সম্পন্ন।

তিনি বলেন, ঊনি বলতেছে উন্নয়নের গণতন্ত্র। পৃথিবীতে আমি বই পুস্তক খুঁজে কোথাও উন্নয়নের গণতন্ত্র এ শব্দ পাইনি। উন্নয়নের গণতন্ত্র মানে ১০০টার কাজ ১লক্ষ টাকা দিয়ে করাবা। সে টাকা চুরি করে বিদেশে পাচার করবা। কানাডাতে বেগম পাড়া করবা। এটার নাম হলো উন্নয়নের গণতন্ত্র।

রব আরও বলেন,পৃথিবীর বহু দেশে ন্যায়পাল আছে। আমাদের সংবিধানে ৭২সনের সরকার ন্যায়পালের পবিশন রেখেছে। কিন্তু ন্যায় পাল দেয়নি। কারণ রাষ্ট্রের এ টু জেড একেবারে ভিক্ষুক থেকে শুরু করে রাষ্ট্রপ্রধান পর্যন্ত সবাই ন্যায়পালের কাছে জবাবদিহি করতে হবে। এমন একটি ব্যক্তি আমরা নিয়োগ দেয়নি। ন্যায় পাল নিয়োগ করতে হবে। জাতীয় সরকার বুঝতে হবে। জাতীয় সরকার ছাড়া সমাজের সর্বস্তরের মানুষকে অংশ গ্রহণ করানোর জন্য জাতীয় সরকার ছাড়া কোন বিকল্প ব্যবস্থা নেই।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com