সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

লালখান বাজারে দম্পতি নিহতের ঘটনায় র‍্যাব-৭ অভিযানে অভিযুক্ত চালক আটক

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৪৫৫ বার পড়া হয়েছে

নুরুল আবছার নিসু 

চট্টগ্রাম মহানগরীর আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে নিচে নামার পথে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানীর  ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী দম্পতি নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাক চালককে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি হতে আটক করেছে  র‍্যাব-৭,চট্টগ্রাম।

গত ০৬ এপ্রিল ২০২২ইং তারিখ আনুমানিক ১৭.০০ ঘটিকায় ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫) (০৩ মাসের অন্তঃসত্তা) দম্পতি একটি মোটর সাইকেল যোগে পাঁচলাইশ থানাধীন কাতলগঞ্জস্থ সার্জিস্কোপ হসপিটাল ইউনিট-২ তে ডাক্তার দেখানো শেষে টাইগার পাস ও আমবাগান হয়ে তাদের বাসার উদ্দেশ্যে রওনা করে। উক্ত তারিখে বিকাল আনুমানিক ১৭.১০ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন লালখান বাজার ইস্পাহানি মোড় আকতারুজ্জামান ফ্লাইওভার হতে নিচে নামার শেষ স্থানে পাকা রাস্তার উপর পৌঁছামাত্র রাস্তায় যানজটের কারণে সেখানে অন্য গাড়ির সাথে দাড়ায়। তখন আকতারুজ্জামান ফ্লাই্ওভার হতে ম্যাক্স কনস্টাকশনের নাম্বার বিহীন ট্রাক, যাহার নং টিএম-৮৯৬ এর অজ্ঞাতানামা ড্রাইভার ও হেলপারের সহয়তায় নিয়ন্ত্রনহীন ও বেপরোয়া গাড়ী চালিয়ে মোটর সাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)’কে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়ে দ্রæত গতিতে ট্রাক চালিয়ে দেয়। এর ফলে ঘটনাস্থলে ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫) দম্পতি মারা যায়। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং ভিকটিমদের সনাক্ত করেন।  কোতয়ালী থানার পুলিশ ভিকটিমদের সুরহাল করে এবং পরবর্তীতে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উক্ত ঘটনাটি প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়াসহ সারাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর ট্রাক ড্রাইভার মোঃ আলী হোসেন (৪৯) ঘটনাস্থল হতে পলায়ন করে এবং আত্মগোপন করে। র‍্যাব-৭,চট্টগ্রাম উক্ত ট্রাক ড্রাইভারকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী চালায়। নজরদারীর এক পর্যায়ে র‍্যাব-৭,চট্টগ্রাম জানতে পারে ঘাতক ট্রাক ড্রাইভার মোঃ আলী হোসেন (৪৯) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন গ্রামের জনৈক বিল্লাল হোসেন এর বসত ঘরে আতœগোপন করে আছে। অদ্য ০৯ এপ্রিল ২০২২ খ্রিঃ ২২.৪৫ ঘটিকায়  র‍্যাব-৭,চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকা হতে ঘাতক ট্রাক ড্রাইভার মোঃ আলী হোসেন (৪৯), পিতা- মোঃ ইলিয়াস হোসেন, মাতা- মমতাজ, সাং-পারনান্দুয়ালী (বিশ্বাস পাড়া), পোঃ অঃ মাগুর-৭৬০০ থানা- মাগুর সদর, জেলা- মাগুর’কে আটক করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে ঘাতক ম্যাক্স কনস্ট্রাকশনের নাম্বার বিহীন ট্রাক (টিএম-৮৯৬) এর চালক ছিল বলে স্বীকার করে। গ্রেফতারকৃত ড্রাইভার মোঃ আলী হোসেনকে জিজ্ঞাসাবাদে আরও নিম্নেবর্ণিত তথ্যাবলী পাওয়া যায়।

ঘটনার দিন উক্ত  ট্রাকের মূল চালক ছিল ড্রাইভার মোঃ আলী হোসেন (৪৯) ও হেলপার মিঠু খান (৩৫)। সেদিন মোঃ আলী হোসেন উক্ত ট্রাকটি নিয়ে আকতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে ম্যাক্স কনস্ট্রাকশ কোম্পানীতে যাচ্ছিল। পরবর্তীতে তার নিয়ন্ত্রনহীন ও বেপরোয়াভাবে গাড়ী চালানোর জন্য রাস্তায় ট্রাফিক জ্যামের কারণে রাস্তায় দাড়ানো মোটর সাইকেলসহ ইঞ্জিনিয়ার ইকবাল উদ্দিন চৌধুরী (৪৬) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)’কে ধাক্কা দিয়া রাস্তায় ফেলে দেয় এবং তাদের উপর দিয়া দ্রুত গতিতে ট্রাক চালিয়ে দেয় এবং ঘটনাস্থলে তারা মারা যান এবং চালক ও হেলপার গাড়িটি অরক্ষিত অবস্থায় রেখে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com