শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবতজীবন কারাদণ্ড!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে

 

নাটোর প্রতিনিধি:
নাটোরে স্বামী হত্যার দায় স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। একই সাথে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিচারক।
রোববার দুপুরে নাটোরের অতিরিক্ত দায়রা জজ কামরুন নাহার এই রায় দিয়েছেন। দন্ডপ্রাপ্ত আম্বিয়া বেগম সিংড়া উপজেলার বিয়াশ মজেল মোড় এলাকার মৃত আমির আলীর মেয়ে এবং সদর উপজেলার সিংগারদহ গ্রামের মৃত ওমর ফারুক ওরফে মিঠুর স্ত্রী।
আদালত সুত্রে জানা যায়, সদর উপজেলার সিংগারদহ গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে দিনমজুর ওমর ফারুখ ওরফে মিঠু(৩৫) ২০১৫সালে আম্বিয়াকে(২৮)বিয়ে করেন। ওমর ফারুক বিভিন্ন ইটভাটা সহগৃহস্থলী কাজ করে জীবিকা নিবার্হ করে আসছিল। বিবাহিত জীবনে তাদের একটি পুত্র সন্তান হয়। ২০২০ সালের ২ জুন রাত আনুমানিক ৯টার দিকে রাতে খাওয়া শেষে ওমর ফারুক বাড়ির বাহিরে যায়। পরদিন রাত আনুমানিক ২টার দিকে আম্বিয়া বেগমের ডাকাডাকিতে শশুর সহ বাড়ির অন্যরা ঘরের বাহিরে এসে ওমর ফারুককে সাদা কাপড়ে মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে।এসময় তার চোখ, গলা ও পিঠে আঘাতের চিহ্ন দেখতে পায়। তাকে ডাকাডাকি করলে ওমর ফারুক কোন জবাব দেয়না। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালমর্গে প্রেরন করে।
এব্যাপারে নিহত ওমর ফারুকের বাবা আব্দুল্লাহ মিয়া বাদি হয়ে নাটোর সদর থানায় একটি মামলাদায়ের করেন। তদন্ত শেষে ওমর ফারকের স্ত্রী আম্বিয়া বেগমের বিরুদ্ধে পেনাল কোড ১৮৬০ এর ৩০২ ধারায় চার্জশীট দাখিল করে। মামলাটি বিচারের জন্য অত্র আদালতে প্রেরিত হলে মামলার আসামী আম্বিয়া বেগমের বিরুদ্ধে পেনাল কোড ১৮৬০ এর ৩০২ ধারায় প্রসিকিউশন পক্ষ সন্দেহাতীত ভাবে প্রমান করতে সক্ষম হলে বিচারক কামরুন নাহার আসামী আম্বিয়া বেগমকে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করে রায় ঘোষনা করেন।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com