বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

বিএনসিসি’র সর্বচ্চো পদবী সিইউও পেলো সোহরাওয়ার্দী কলেজর শিহাব আলভী

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে

 

ইয়াছিন মোল্লা (সোনারগাঁও প্রতিনিধি):
বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সর্বোচ্চ পদবী সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) রেঙ্ক এ পদোন্নতি পান সরকারি শহীদ সোহরওয়ার্দী কলেজ বিএনসিসি প্লাটুনের ক্যাডেট ইনচার্জ মো: শিহাব আহাম্মদ আলভী।
১১ এপ্রিল ২০২২ তারিখ সকালে বিএনসিসি এর সদর দপ্তর থেকে তাকে এই পদোন্নতি রেঙ্ক ব্যাজ পরিয়ে দেন রমনা রেজিমেন্ট এর রেজিমেন্ট কমান্ডার লেফটেনেন্ট কর্নেল রাহাত নেওয়াজ স্যার ও ১ বিএনসিসি ব্যাটালিয়ন এর ব্যাটালিয়ন এডজুটেন্ট মেজর আব্দুস সামাদ স্যার।

রমনা রেজিমেন্ট এর অধীনস্থ ১১টি জেলার প্রায় ১১৮ টি প্রতিষ্ঠানের মধ্য থেকে ২৬ জন দক্ষ ও চৌকস ক্যাডেটদের এই পদোন্নতি দেওয়া হয়।

তার বিএনসিসি জীবনের দীর্ঘ ৬ বছরের পথচলায় তিনি ৬ টি ক্যাম্প এবং ২০টিরও অধিক প্রশিক্ষণ ও সামাজিক কর্মসূচিতে অংশগ্রহন করেন এবং অসংখ্য পদক ও সম্মাননা লাভ করেন।
তার এই দীর্ঘ পথচলার এবং কষ্টের স্বীকৃতিস্বরূপ তাকে এই পদোন্নতি প্রদান করা হয়।
তিনি ২০১৯ সাল থেকে সোহরাওয়ার্দী কলেজ বিএনসিসি প্লাটুনের সাথে যুক্ত আছেন এবং ০১/০৯/২০২১ সাল থেকে সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজ বিএনসিসি এর ইনচার্জ হিসেবে রয়েছেন।

এর পূর্বে তিনি বিএনসিসি এর বিমান শাখার ৫৬ স্কোয়াড্রন এর অধীনস্থ শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ক্যাডেট সার্জেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।

তার হাত ধরেই সোহরাওয়ার্দী কলেজ বিএনসিসি প্লাটুন উত্তরোত্তর সাফল্য অর্জন করবে সেই কামনা ব্যক্ত করেন আলভী।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com