বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

বিবাহবার্ষিকীতে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার এক ঘণ্টার মধ্যেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২৬৪ বার পড়া হয়েছে

নূরুল আবসার নিসুঃ “দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পুরে গেলো। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেনো শুভ পরিণয় হয়েছিলো আমার ও প্রিয়তম তোমার। প্রিয়তম, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক কৃতজ্ঞতা”।

নিজের বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়তম স্ত্রীকে উৎসর্গ করে এই স্ট্যাটাস দেয়ার এক ঘণ্টার মধ্যেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন যুবলীগ নেতা রবিউল হোসেন সেলিম (৩৫)।

রোববার (১৭ এপ্রিল) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জের বিএসআরএম গেইট এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকামুখী লাইনে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, ‘রাস্তা পারাপারের সময় ঢাকামুখী একটি তিশা পরিবহণ বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক যুবক নিহত হয়েছেন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com