বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

নববধূকে বাসর ঘরে স্বামীর সহযোগিতায় সারারাত ধর্ষন করলো স্বামীর দুলাভাই!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১০৯ বার পড়া হয়েছে

নববধূকে বাসর ঘরে সরবতের সাথে ঘুমের অসুধ খাইয়ে সারারাত ধর্ষন করলো স্বামীর দুলাভাই! একদিন নয় পরপর কয়েকদিন! স্বামীও ছিল একই ঘরে কিন্তু ধর্ষন করে দুলাভাই, সকালে ঘুম থেকে উঠে নববধূ যখন দেখলো তার বিছানায় স্বামী নয় আছে স্বামীর দুলাভাই ঘটনাটি শশুরবাড়ির লোকজনকে বললে উল্টো মারধরের স্বীকার হন নববধূ এমনি ঘটনার স্বীকার বগুড়ার ধুনটের মেয়ের।

এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই সিরাজগঞ্জ সদরের ভুরভুরিয়া গ্রামের রোসতম আলী (৩০) কে আটক করেছে পুলিশ।

স্বামী মানসিক প্রতিবন্ধী হয়ত সেই সুযোগে শশুরবাড়ির লোকজন পরিকল্পিত ভাবেই ধর্ষনের ঘটনা ঘটান যাতে মেয়েটি কোন উপায় না দেখে স্বামীর সংসার করতে থাকে বলে ধারণা মেয়ের পরিবারের।

কিন্তু নববধূ বিষয়টি মেনে নিতে পারেনি তাই তার বাবাকে ফোন করে আসল ঘটনা বলে দিলে তার বাবা ধুনট থানায় মামলা করলে পুলিশ আসামীকে আটক করে এবং মেয়েটিকে উদ্ধার করে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com