বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আরও সক্রিয় লঘুচাপ: মাছ ধরার ট্রলারকে গভীর সাগরে যেতে মানা নোয়াখালীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা ১০ মিনিটে এমপি আজিমের লাশ টুকরো করে ভরা হয় চার ট্রলি ব্যাগে কারা আমাকে এতিম করল, কেন করল, দেখতে চাই এমপি আনারের মরদেহ নিয়ে ধোঁয়াশা,উদ্ধার করা যায়নি বলে জানিয়েছে কলকাতা পুলিশ! যেসব কারণে সাবেক সেনাপ্রধান আজিজের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র আজ প্রধানমন্ত্রীর সঙ্গে বসছে ১৪ দল ভারত যদি শত্রু রাষ্ট্র হয় সালাউদ্দিন নিরাপদ কিভাবে: ফখরুলকে ওবায়দুল কাদের দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা: ডা. ইরান তেহরানে রাইসির জানাজায় মানুষের ঢল, ইমামতি করলেন খামেনেয়ি
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

পুসানে’র পক্ষ থেকে নাটোরের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৯৭ বার পড়া হয়েছে
নাটোর প্রতিনিধি
নাটোরে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ, পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্ত্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(৫ মে) বেলা ১১টার দিকে নাটোর অনিমা চৌধুরী মিলনায়তনে
মেধাবী কৃতি শিক্ষার্থীদের বরণ করে
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব নাটোর, বাংলাদেশ (পুসান)।
অনুষ্ঠানে পুসান’র সভাপতি তানভীর আনোয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্তিতত ছিলেন,
নাটোর-১ আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক শামীম আহমেদ, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পুলিশ সুপার লিটন কুমার সাহা, পুসান এর প্রধান উপদেষ্টা আব্দুস সোবহান ও সাধারণ সম্পাদক মুরসালিন মিঠু, শিক্ষাবিদসহ সুশীল সমাজ।
উল্লেখ্য, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্
এসোসিয়েশন অব নাটোর, বাংলাদেশ (পুসান) দেশের ৮৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাড়ে ১৬ হাজার নাটোর জেলার বাসিন্দাদের অংশগ্রহনে ‘শিক্ষা, সহযোগিতা ও বন্ধন’-এই মূলমন্ত্রে পরিচালিত করে আসছে।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com