বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

নিপীড়ন – হামলা-লুটপাটের শিকার বাস্তুচ্যুত চাঁদগ্রামবাসীর সাহায্যার্থে উদ্যোগ ও ব্যবস্থা নেয়া হবে

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ৭ মে, ২০২২
  • ৬৬ বার পড়া হয়েছে

মনোয়ার হোসেন মারুফ, নিজস্ব সংবাদদাতাঃ
সাম্প্রতিককালে নিপীড়ন -হামলা ও লুটপাটের অসহায় শিকারে পরিণত হয়ে আত্মরক্ষার্থে বাস্তুচ্যুত প্রায় ১০০ পরিবারের সাহায্যার্থে সংসদ সদস্য হিসেবে আর্তমানবতার সেবায় দ্রুত কার্যকরী উদ্যোগ ও ব্যবস্থা নেয়া হবে। আজ শনিবার সকাল ১০.০০ টায় জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী, স্থানীয় সাংসদ হাসানুল হক ইনু কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ৪ নং চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স -এ জনপ্রতিনিধি ও ক্ষতিগ্রস্ত জনতার সাথে মতবিনিময়কালে ও স্থানীয় সাংবাদিকদের কাছে উপরোক্ত বক্তব্য দেন। তিনি তার বক্তব্যে চাঁদগ্রাম ইউনিয়ন এর সীমানা নির্ধারণ, ভোটার মাইগ্রেশন, আশ্রয়ন প্রকল্প প্রভৃতি বিষয়ে সমস্যা সমাধানের বিষয়ে উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান। অপেক্ষাকৃত স্বল্প আয়তনের ইউনিয়নের সীমানা বা পরিধি বিস্তৃতকরনের বিষয়ে এমপির সুদৃষ্টি কামনা করেন জনপ্রতিনিধিগণ। এর আগে হাসানুল হক ইনু চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে পৌঁছালে চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উক্ত ইউনিয়ন জাসদের সভাপতি, ভেড়ামারা উপজেলা জাতীয় যুব জোট সভাপতি আব্দুল হাফিজ তপন, প্যানেল চেয়ারম্যান জহুরুল ইসলাম মন্টু, ইউপি মেম্বার আজমল হোসেন, বাবু মেম্বার, মঞ্জুর আহাম্মেদ ভুট্টো, মোজাফফর হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার সুজাতা, শেফালী, তাহেরা খাতুন প্রমুখ জনপ্রতিনিধিগণ জাসদ সভাপতিকে স্বাগত জানান ও ফুলেল শুভেচছা জানিয়ে তাকে বরণ করেন। কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন সফরকালে এমপির সাথে ছিলেন।
চেয়ারম্যান অাব্দুল হাফিজ তপন মাননীয় সংসদ সদস্যকে এই মর্মে অবহিত করেন যে, হিড়িমদিয়াড় কলোনীপাড়ায় অনন্দ নিকেতন বিদ্যালয়কে অশ্রয়ণ প্রকল্পে রুপ দেয়া হয়েছে। সেখানে ইউনিয়নবাসীকে পূনর্বাসনের আওতায় আনা হয়নি। চাঁদগ্রাম ইউনিয়নে খাস জমি নাই। বিধায় এখানে কোন আশ্রয়ণ প্রকল্প নাই। একটা আশ্রয়ণ প্রকল্প হলো কিন্তু সেখানে ইউনিয়নের কারো ঠাঁই হলোনা।
হাসানুল হক ইনু এমপি জনপ্রতিনিধিদের বক্তব্য মনযোগ সহকারে শোনেন এবং সমাধানের জন্য প্রচেষ্টা নেবেন বলে জানান।
স্থানীয় এমপি চাঁদগ্রামের ইউনিয়নের প্রস্তাবিত কয়েকটি জনগুরুত্বসম্পন্ন প্রকল্পের সাথে সহমত পোষণ করেন।
সব মিলিয়ে দারুণ এক সৌহার্দপূর্ণ পরিবেশে ইউনিয়নবাসীর ভাগ্যোন্নয়নের লক্ষ্যে এই বৈঠকটি যথেষ্ট ফলপ্রসূ হওয়ার ইঙ্গিত মিলেছে।
আলোচনায় চাঁদগ্রামে সাম্প্রতিককালের সংঘটিত উদ্ভুত পরিস্থিতির নেতিবাচক প্রভাব কাটিয়ে উঠার বিষয়ে (কুষ্টিয়া -২) আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেন শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে সরকারের স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে তার আলোচনা হয়েছে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com