বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তামিমের বরিশালের কাছে স্বপ্নভঙ্গ সাকিবের রংপুরের বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা! প্রধানমন্ত্রীর নির্দেশনা রমজানে বড় ইফতার পার্টি করা যাবে না কারো মিথ্যা প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হবেন না-ভোটারদের উদ্দেশ্যে মসিক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বগুড়ার শেরপুরে গুদামে তালা ভেঙে চাল লুট ভাসানচরে বিস্ফোরণঃ আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবেন না কত টাকার সম্পত্তি রেখে গেলেন পঙ্কজ উদাস! ভারতের প্রথম মহাকাশযাত্রায় কারা যাচ্ছেন, জানালেন মোদি আলজেরিয়ায় বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ উদ্বোধন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

চলনবিলের গর্ব ও অহংকার সদ্য পদন্নোতি পাওয়া ডিআইজি মোঃ মোজাম্মেল হক

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ১৪ মে, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

রুবেল আহমেদঃ 

বাংলাদেশ পুলিশের উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতি পেয়েছেন পাবনার চাটমোহরের কৃতিসন্তান মো. মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম (সেবা)। বুধবার (১০ মে ) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ অধিশাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়েছে। বর্তমানে ঢাকায় র‌্যাব-৪ এর পরিচালক হিসেবে কর্মরত আছেন তিনি। এদিকে তার পদোন্নতির খবরে চাটমোহরবাসী আনন্দিত হয়েছেন, তার জন্য শুভকামনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিচ্ছেন।

পুলিশের এ চৌকস কর্মকর্তা জঙ্গি, মাদক,সন্ত্রাস নাশকতা প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি রংপুর ও রাজশাহী বিভাগের শীর্ষ জঙ্গি নেতাসহ দুধর্ষ জঙ্গিদের গ্রেফতার করে সুনাম কুড়ান। কাজের পুরস্কার হিসেবে তাঁকে বাংলাদেশে পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (সাহসিকতা ) দেওয়া হয়। মেধাবী ও জনবান্ধব এ কর্মকর্তা এর আগে একবার বিপিএম সেবা ও পিপিএম সেবা পদক পেয়েছেন। তিনি দেশের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে সরকার প্রবর্তিত ডিজিটাল অ্যাওয়ার্ড পদকও লাভ করেছেন।

মোজাম্মের হক ১৯৯৯ সালের ২৫ জানুয়ারি পুলিশ বিভাগে শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন করেন। পঞ্চগড় ও রাজশাহীতে এএসপি (সার্কেল) এবং নাটোর, রাজশাহী, কুমিল্লা ও ঢাকায় অতিরিক্ত পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করেন। জয়পুরহাট, বগুড়া, নওগার পুলিশ সুপার ছিলেন তিনি। পরবর্তীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উপপুলিশ কমিশনার পদে কর্মরত অবস্থায় এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি পান ও র‌্যাব-১৩ (রংপুর) এর অধিনায়ক হন। র‌্যাবে থাকালে ১৩ মাস সুদানে জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে অংশ নেন। তিনি বাংলাদেশের অভ্যন্তরে বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রে পেশাগত প্রশিক্ষণ গ্রহণ করেছেন। এছাড়া এশিয়া, ইউরোপ এবং আমেরিকার বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রে পেশাগত দক্ষতা অর্জনে প্রশিক্ষণ নিয়েছেন।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com