বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

 নোয়াখালীতে মানহানির হামলা থেকে অব্যাহতি পেলেন দুদকের তিন কর্মকর্তা

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর আদালতে হওয়া একটি মানহানির মামলা থেকে অব্যাহতি পেয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) নোয়াখালী শাখার তিন কর্মকর্তা।

অব্যাহতি পাওয়া কর্মকর্তারা হলেন, নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম,সহকারী পরিচালক মো.মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো.সুবেল আহামেদ।

গতকাল সোমবার যুগ্ম-জেলা জজ আদালতের বিচারক মাশফিকুল হক উভয় পক্ষের শুনানি শেষে তাদের অব্যাহতির আদেশ দেন বলে জানান নোয়াখালী দুদক শাখার আইনজীবী আবুল কাশেম।

তিনি বলেন, এ মামলার ৪-৬নং বিবাদী যথাক্রমে নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম,সহকারী পরিচালক মো.মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো.সুবেল আহামেদ লিখিত জবাব দাখিল পূর্বক প্রতিদ্বন্ধিতা করে আসছেন। উক্ত মামলায় আদালত গতকাল সোমবার ২৩ মে উভয় পক্ষের শুনানী করে। এ মামলায় উভয়পক্ষের শুনানী শেষে তিনজন কর্মকর্তার নাম আরজি থেকে কেটে তাদের মামলা থেকে অব্যাহতি দিয়ে দেন।

মানহানির মামলার অভিযোগে বলা হয়, নোয়াখালী জজকোর্টের নাজির (সাময়িক বরখাস্তকৃত) মো.আলমগীরের বিরুদ্ধে দুদকের তিন কর্মকর্তা প্রত্যক্ষ সহযোগিতায় এবং ইন্ধনে সময় টিভি ২০২১ সালের ২৩ ফেব্রুয়ারি আদালতের তৃতীয় শ্রেণীর কর্মচারীর অবৈধ সম্পদের পাহাড় শিরোনামে সংবাদ প্রচার করে। এ সংবাদে বাদীর ১০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে দাবি করে উক্ত ১০ কোটি টাকা বিবাদীদের নিকট থেকে আদায়ের নিমিত্তে টিভি চ্যানেলের মালিক ও সাংবাদিককে ১-৩নং আসামি করে মানহানি মামলা করে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com