বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

বারইয়ারহাটে ‘ডাকাত’ বলে  র‍্যাব-৭ ওপর হামলা

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৭৬ বার পড়া হয়েছে

শেখ নুরুল আবছার নিসুঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় অভিযান চলাকালে ডাকাত আখ্যা দিয়ে র‌্যাবের তিন সদস্যকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটেছে। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রথমে ফেনী এবং সেখান থেকে ঢাকা নেওয়া হচ্ছে হেলিকপ্টারে।
বুধবার (২৫ মে) সন্ধ্যায় বারইয়ারহাট পৌরবাজারে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ।

তিনি বলেন, আমাদের একটা অভিযান ছিল। অভিযানের প্রথম গাড়িতে যারা ছিল তাদের ওপর ডাকাত বলে হামলা চালানো হয়েছে। তাদের দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের আমরা ফেনী পাঠিয়েছি। সেখান থেকে দুইজনকে ঢাকা নেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

জেলা পুলিশের মীরসরাই সার্কেল এসপি লাবীব আব্দুল্লাহ বলেন, আজ সন্ধ্যায়  র‍্যাব-৭ তিন সদস্যকে স্থানীয়রা মেরে আহত করেছেন। আমরা ঘটনাস্থলে আছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করে বাকীটা দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

আহত সদস্যদের মধ্যে কাউসারকে (২৯) বারইয়ারহাট জেনারেল হাসপাতাল এবং মোখলেস (৩৩) ও পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

র‍্যাব-০৭এর সদর কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে একটি টিম মিরসরাই যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি গাড়ি আটকালে তাদের ডাকাত সন্দেহে পিটিয়ে আহত করা হয়। এসময় অন্য একটি গাড়িতে র‍্যাব-৭ পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com