বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

এবার নাটোরের সিংড়া আসনে জাতীয় নির্বাচনে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন চান পলকপত্নী

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে
নাটোর প্রতিনিধি:
আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলকে নাটোর সদর আসনে এবং পলকপত্নী সিংড়া পৌর আওয়ামী লীগের সদস্য আরিফা জেসমিন কনিকে সিংড়া আসনে আগামী জাতীয় নির্বাচনে সংসদ সদস্য হিসেবে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে ফেসবুকে পোস্ট করার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে নাটোরের রাজনীতিতে।
 সিংড়া পৌর মহিলা আ’লীগের নব-নির্বাচিত সভাপতি ও সিংড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জয়তুন বেগম এবং পৌরসভার উত্তর দমদমা সরদার পাড়ার আজাদের ছেলে ছাত্রলীগ কর্মী নাজমুল হক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই পোস্ট করেন।
গত রবিবার (২৯ মে) রাত ১০ টা ৬ মিনিটে নাজমুল হক তার ফেসবুক আইডি থেকে আইসিটি প্রতিমন্ত্রী পলকের ছবি ব্যবহার করে পলককে নাটোর সদর ও নলডাঙ্গা আসনের এমপি হিসেবে দেখতে চাই লিখে পোষ্ট করেন এবং একইদিনে রাত ১০ টা ২৭ মিনিটে পলকপত্নী আরিফা জেসমিন কনিকা’র ছবি ব্যবহার করে নাটোর-৩ সিংড়া আসনের এমপি হিসেবে দেখতে চাই লিখে পোষ্ট করেন মহিলা আ’লীগের নেত্রী জয়তুন বেগম। ব্যানারের নিচে লেখা প্রচারে: নাটোর-৩ সিংড়া আসনের জনগণ।কয়েক মিনিট পরে দুজনই ফেসবুক পোষ্ট মুছে দেন। এ ঘটনা সিংড়া তথা নাটোরের রাজনীতিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।
প্রতিমন্ত্রীর স্ত্রীর ছবি ব্যবহার করে ফেসবুকে প্রচারের জন্য ব্যানার পোস্ট করায় কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে ওই মহিলা আ’লীগের নেত্রী জয়তুন বেগমকে। সোমবার দুপুরে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস তার কাছে নোটিশটি পাঠায়।
বিষয়টি সিংড়া উপজেলা আওয়ামী লীগের নজরে এলে সোমবার দুপুরে জয়তুন বেগমকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেন উপজেলা আওয়ামী লীগের নেতারা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস দুপুরেই দলীয় প্যাডে জয়তুন বেগমকে কারণ দর্শানোর নোটিশ পাঠান। নোটিশে বলা হয়, এ প্রচারণা ব্যানার প্রকাশ পাওয়ায় সিংড়ায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে বিভ্রান্তি ও সাংগঠনিক বিশৃঙ্খলা দেখা দিয়েছে, যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল। এ কারণে তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, সে বিষয়ে তিন দিনের মধ্যে জবাব চাওয়া হয়েছে।
ছাত্রলীগ কর্মী নাজমুল হক পরবর্তীতে তার ফেসবুক আইডিতে ক্ষমা চেয়ে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, আমি ভূয়া আইডি থেকে নিয়ে ছবি পোষ্ট করেছি, সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
নোটিশের বিষয়ে মহিলা আ’লীগের নেত্রী ও পৌর কাউন্সিলর জয়তুন বেগম বলেন, আমি নোটিশের জবাব দেবো, তবে এখন কিছু বলব না।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস বলেন, তিন দিনের মধ্যে ব্যাখ্যা দিতে বলা হয়েছে। ব্যাখ্যা সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
তবে এ বিষয়ে আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এবং তার স্ত্রী সিংড়া পৌর আওয়ামী লীগের সদস্য আরিফা জেসমিন কনিকা’র কোন বক্তব্য পাওয়া যায়নি।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com