বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ ড. ইউনূসকে নিয়ে আমরা শেষ দেখার অপেক্ষায় আছি: জাতিসংঘ বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের তামিমের বরিশালের কাছে স্বপ্নভঙ্গ সাকিবের রংপুরের বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা! প্রধানমন্ত্রীর নির্দেশনা রমজানে বড় ইফতার পার্টি করা যাবে না কারো মিথ্যা প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হবেন না-ভোটারদের উদ্দেশ্যে মসিক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বগুড়ার শেরপুরে গুদামে তালা ভেঙে চাল লুট ভাসানচরে বিস্ফোরণঃ আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবেন না
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

কুড়িগ্রামে সহকর্মীকে কুপিয়ে হত্যা, মরদেহ নিয়ে এলাকাবাসীর রাস্তা অবরোধ 

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের পৌর শহরে জলিল বিড়ি ফ্যাক্টরিতে সহকর্মীর হাতে মাঈদুল ইসলাম বাপ্পি (২২) নামের এক বিড়ি শ্রমিকের হাতে খুন হওয়ার ঘটনায় হত্যাকারির শাস্তি ও বিচারের দাবীতে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়ক অবরোধ করছে এলাকাবাসী। আজ মঙ্গলবার (৩১মে) দুপুর থেকে কুড়িগ্রাম রিভারভিউ মোড় এলাকায় অবস্থান  নিয়েছে এলাকাবাসী।
রাস্তা অবরোধকারী এলাকাবাসী জানান, বাপ্পিকে হত্যা করে খোকন পালিয়ে যায়। খুন হওয়ার ২৪ ঘন্টা পার হলেও এখন পর্যন্ত আসামিকে ধরার হয় নাই। যতক্ষণ না আসামিকে ধরে বিচারের আওতায় না আনবে ততক্ষণ পর্যন্ত আমাদের এ সড়ক অবরোধ তুলে নেয়া হবে না।
এদিকে, বাপ্পি হত্যার ঘটনায় তাঁর মা বিউটি বেগম বাদী হয়ে অভিযুক্ত খোকনকে আসামী করে গত সোমবার রাতে কুড়িগ্রাম সদর থানায় হত্যা মামলা করেন। তবে পুলিশ এখন পর্যন্ত অভিযুক্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি।
নিহত বাপ্পির ছোট ভাই বেলাল হোসেন বলেন, আমার বাবা প্যারালাইজড হয়ে বিছানায় পড়ে আছে। টাকার অভাবে বোনের বিয়ের দিতে পারছি না। আমার পরিবারের একমাত্র উপার্জনকারি বড় ভাইকে খোকন নির্মম ভাবে হত্যা করেছে। আমার পরিবার এখন অসহায় হয়ে পড়লো। আমি প্রশাসনকে জোড় দাবি জানাচ্ছি দ্রুত হত্যাকারি খোকনকে আইনের আওতায় এনে ফাঁসি দেয়া হোক।
উল্লেখ্য, গত সোমবার (৩০ মে) বিকেলের দিকে নিহত মাঈদুল ইসলাম বাপ্পি ও খোকন ইসলাম (৩২) দুজনে জলিল বিড়ি নামের একটি ফ্যাক্টরিতে কাজ করছিলেন। এসময় কাজ করা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে ঝগড়া লাগে। এক পর্যায়ে খোকন নিহত মাঈদুলকে চুরি দিয়ে আঘাত করলেই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মাঈদুল ইসলাম বাপ্পি কুড়িগ্রাম আর্দশ মজিদ ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। নিহত বাপ্পি পৌরশহরের মাটিকাটা মোড় এলাকার খাদেম আলীর ছেলে।
এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম মর্তুজা জানান, অবরোধ তুলে নেয়ার বিষয়ে এলাকাবাসীর সঙ্গে আমরা কথা বলেছি। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে আমাদের। আশা করছি খুব দ্রুত তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com