বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও ইতালী প্রবাসীর স্ত্রী, গ্রেপ্তার-২

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে
 নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পরকীয়া প্রেমিকের বাড়ি থেকে ইতালী প্রবাসীর স্ত্রীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।

গ্রেপ্তারকৃতরা হলো, সোনাইমুড়ী উপজেলার আমিশা ইউনিয়নের ভদ্রগাঁও গ্রামের মিকার বাড়ির শেখ আল আমিনের স্ত্রী সামিরা খাতুন (২৩) সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আব্দুল লতিফের স্ত্রী সালমা আক্তার (৪০) (ছদ্মনাম)।

শনিবার (১৭ জুন) রাত ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন। এর আগে একই দিন সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় গ্রেফতারকৃত আসামীদের থেকে চুরি যাওয়া ১৫ ভরি স্বর্ণালংকার, ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, মো. হুমায়ন কবির একজন ইতালী প্রবাসী। ইতালি থাকার সুবাদে তার স্ত্রী সামিরা খাতুন (২৩) (ছদ্মনাম) ফারুক হোসেন (৩০) নামে এক যুবকের সাথে পরকীয়ায় লিপ্ত হয়। বিষয়টি তাঁর শ্বশুর-শাশুড়ি জানতে পেরে তার স্বামীকে জানায়। খবর পেয়ে ৫ মাস আগে তাঁর স্বামী ইতালি থেকে দেশে চলে আসেন। দেশে আসার পর তিনি লক্ষ্য করে তাঁর স্ত্রী মোবাইল নাম্বারে এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে তার অগোচরে পরকীয়া চালিয়ে যাচ্ছে। এরপর স্ত্রীকে সংশোধনের চেষ্টা করলে স্ত্রী তাকে নারী নির্যাতনের মামলার  ভয় দেখান। গত ১২ জুন হুমায়ন ৩ দিনের জন্য সোনাইমুড়ীর শানারবাঘ জামে মসজিদে তাবলিগ জামাতে যায়। এ সুযোগে গত ১৪জুন সকাল ১০টার দিকে শাশুড়ীকে ঔষধ আনার কথা বলে ১৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ হাজার টাকা, ১ টি স্যামসাং মোবাইল সেটসহ পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়।

র‌্যাব  জানায়, গত বৃহস্পতিবার ১৫ জুন প্রবাসী হুমায়ন কবির (৩৩) র‌্যাব-১১ ক্যাম্পে মৌখিক ভাবে অভিযোগ করে। অভিযোগের আলোকে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান দুইজনকে গ্রেপ্তার করা হয় । এ সময় গ্রেফতারকৃত আসামিদের থেকে ১টি স্যামসাং এন্ড্রোয়েড মোবাইল, ১ জোড়া স্বর্ণের বালা, ২ টি স্বর্ণের নেকলেছ, ৪ জোড়া স্বর্ণের কানের দুল, ৪টি স্বর্ণের কানের দুল, ১টি স্বর্ণের হাতের ব্রেসলাইট,৩টি স্বর্ণের চেইন, ৫টি স্বর্ণের আংটি সহ ১৫ ভরি চোরাই যাওয়া স্বর্ণ উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১২ লক্ষ ৪ হাজার আটশত টাকা। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল কথাবার্তার ও ছবির স্ক্রীনশট  উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় ভুক্তভোগী প্রবাসী লিখিত এজাহার দাখিল করেন।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com