শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ইদের আগে শতভাগ বোনাসসহ চাকরী জাতীয়করণের দাবী

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে
কুড়িগ্রাম প্রতিনিধি:
দেশব্যাপী শিক্ষক হত্যা-নির্যাতনের প্রতিবাদ এবং ইদের আগে শতাভাগ বোনাসসহ চাকরী জাতীয়করণের দাবীতে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ আর্দশ শিক্ষক ফেডারেশন, কুড়িগ্রাম জেলা শাখা। শনিবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান আদর্শ শিক্ষক ফেডারেশনের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মো. রুহুল আমিন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন সদর উপজেলা শাখার সভাপতি মো. আব্দুল করিম, সেক্রেটারী মো. আব্দুল হাই, জেলার সহসভাপতি আব্দুল রশীদ সরদার এবং যুগ্ম সম্পাদক মো. নুরন্নবী সরকার।
সংবাদ সম্মেলনে মিডিয়াকর্মীদের সামনে ৮দফা দাবী তুলে ধরেন শিক্ষকবৃন্দ। দাবীগুলো হচ্ছে চাকরীর বয়সসীমা ৬৫ বছর করা, শতভাগ বোনাসসহ শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষণা, গ্রাম ও শহরের প্রতিষ্ঠানে একই ধরণের শিক্ষা সামগ্রীসহ ডিজিটাল ল্যাব চালু, ম্যানেজিং কমিটিকে রাজনৈতিক হস্তক্ষেপ ও প্রভাবমুক্তকরণ, পেনশন প্রাপ্তীতে অযথা হয়রাণী বন্ধ, নিখুঁত যাচাই বাছাই করে নন এমপিও প্রতিষ্ঠান ও শিক্ষকদের এমপিওভুক্তকরণ এবং মাধ্যমিক পর্যায়ে পাঠদানপ্রাপ্ত প্রতিষ্ঠান সমুহের একাডেমিক স্বীকৃতি প্রদানের অথবা জটিলতা পরিবার করা, শিক্ষকদের নেরাপত্তা প্রদানে প্রয়োজনীয় আইন প্রণয়ন করা এবং ধর্মীয় ও নৈতিক শিক্ষ শিশ্র শ্রেণি থেকে সকল শ্রেণিতে বাধ্যতামূলক করতে হবে।
সংবাদ সম্মলনে আদর্শ শিক্ষক ফেডারেশনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।
এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com