বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ড. ইউনূসকে নিয়ে আমরা শেষ দেখার অপেক্ষায় আছি: জাতিসংঘ বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের তামিমের বরিশালের কাছে স্বপ্নভঙ্গ সাকিবের রংপুরের বান্ধবীর বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অপর বান্ধবীর আত্মহত্যা! প্রধানমন্ত্রীর নির্দেশনা রমজানে বড় ইফতার পার্টি করা যাবে না কারো মিথ্যা প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হবেন না-ভোটারদের উদ্দেশ্যে মসিক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বগুড়ার শেরপুরে গুদামে তালা ভেঙে চাল লুট ভাসানচরে বিস্ফোরণঃ আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-৪ ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবেন না কত টাকার সম্পত্তি রেখে গেলেন পঙ্কজ উদাস!
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

পুকুরে বাসর ঘর সাজিয়ে ভাইরাল শেরপুরের যুবক!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৭২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ পৃথিবীতে বিচিত্র মানুষের বাস, বিচিত্র তাদের শখ। তারমধ্যে শেরপুরের হালিম মিয়া (২৫) একজন। শুধু শখ পূরণের জন্য নিজের বাসর ঘর পুকুরের পানির ওপর নির্মাণ করলেন তিনি। ইতিমধ্যে শেরপুরে হালিম মিয়ার পুকুরের ওপরের বাসর ঘরটি বেশ নজর কেড়েছে। তবে এ ঘটনায় তার বাবা-মা বিব্রত বলে জানালেন হালিম মিয়া নিজেই।

জানা যায়, শেরপুর সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের সাতানীপাড়ার আব্দুল হা‌মিদের ৯ ছেলেমেয়ের মধ্যে সবার ছোট হা‌লিম মিয়া। তিনি পেশায় ওয়ার্কশপ শ্রমিক। তার ইচ্ছা ছিল ভিন্নভাবে বিয়ে করার। সেই ইচ্ছা থেকে এমন ভিন্ন আয়োজনের কথা মাথায় আসে। শুক্রবার (২২ জুলাই) বিয়ে উপলক্ষে এমন বাসর ঘর তৈরি করে সামাজিক মাধ্যমে আলোড়ন তৈরি করেছেন তিনি।

এ ঘটনার পর বিকে‌ল থেকে পা‌নি‌র ওপর ঘর‌টি দেখতে ভিড় শুরু করে আশপাশের লোকজন। হা‌লিম মিয়া বলেন, আমার বিয়ের কথা চূড়ান্ত হওয়ার পর থেকে আমার ইচ্ছা হয় ভিন্ন কিছু করার। সেই ইচ্ছা থেকে আমার নানা ও চাচা মিলে উদ্যোগ নিই পা‌নিতে বাসর ঘর তৈ‌রি করার। পরে গত ৪ থেকে ৫‌দিন ধরে আমার নানা ও চাচা মিলে আমাদের বা‌ড়ি‌র পাশে পুকুরের ওপর খুব কষ্ট করে তৈরি করেন এই বাসর ঘর। আশপা‌শের মানুষ ঘর‌টি দেখতে আমার বাড়িতে আসতে শুরু করে। আমার খুব ভালো লাগছে, আমি অনেক উৎসাহ পা‌চ্ছি।

চাচা রোকন সরকার বলেন, আমার ভা‌তিজার খুব ইচ্ছা বিয়ে নিয়ে ভিন্ন কিছু করার। পরে বিয়ে ঠিক হলে আম‌রা পা‌রিবা‌রিকভাবে কয়েকবার বসে সিদ্ধান্ত নিই পা‌নির ওপরে বাসর ঘর করার। বা‌ড়ির পাশে একটা পুকুর আছে, সেই পুকুরের মাঝখানে ঘর বানানোর কাজ শুরু হয়। বানানোর সময় অনেক মানুষ নেতিবাচক মন্তব্য করেছিল। কিন্তু সব সম্পূর্ণ হয়ে গেলে এই বাসর ঘর দেখতে মানুষ ভিড় শুরু করে।

চরশেরপুর ইউনিয়ন প‌রিষদের (ইউপি) চেয়ারম্যান সে‌লিম রেজা বলেন, আমার ইউনিয়নে এমন বিয়ে হওয়ায় মানুষের মাঝে হইচই শুরু হয়ে‌ছে। আমি পা‌নিতে এমন বাসর ঘর দে‌খিনি। বিভিন্ন মানুষ দেখতে আসছে এই বাসর ঘর। ইতিমধ্যে ঘটনাটি ফেসবুকে ভাইরাল হয়েছে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com