রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোটা আন্দোলন: নোয়াখালীতে ছাত্রলীগের সাথে আন্দোলনকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে আইনমন্ত্রী কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে একমত সরকার ভারতীয় ভিসা সেন্টার বন্ধ সারা দেশে মোবাইল ইন্টারনেট বিড়ম্বনা রামপুরায় পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ব্যাপক সংঘর্ষ, টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ মহাখালীতে রেলপথ অবরোধ, ঢাকার সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ নোবিপ্রবির শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা, হল না ছাড়তে শিক্ষার্থীদের বিক্ষোভ ঢাকা কলেজের সামনে পড়ে থাকা মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের সিটি এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

উল্লাপাড়ায় বজ্রপাতে হতাহত পরিবারের পাশে পরশপত্নী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ার পঞ্চকোশী ইউনিয়নে বজ্রপাতে শিশুসহ ৯ জন কৃষক নিহত এবং আরও ৫ জন আহত হওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী।

গত বৃহস্পতিবার রাতে বজ্রপাতে হতাহতের এই ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী তার নিজ গ্রামে তাৎক্ষণিকভাবে ছুটে যান। সেখানে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন এবং পরিবারগুলোর খোঁজখবর নেন।

একইসঙ্গে চিকিৎসাধীন অসুস্থ ব্যক্তিদের সঠিক চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন। পাশাপাশি ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারগুলোর সার্বক্ষণিক খোঁজখবর নেওয়ার জন্য স্থানীয় নেতাদের অনুরোধ করেন এবং ভবিষ্যতেও পরিবারগুলোর পাশে থাকার আশ্বাস দেন।

যুথী বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক এবং হৃদয়বিদারক। মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সাধারণ জনগণের জন্য জীবন বাজি রেখে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি সর্বদা মানুষের পাশে থাকার চেষ্টা করি। সেখানে আমার নিজ গ্রামের এই মর্মান্তিক ঘটনা শুনে আমি এক মুহূর্ত থাকতে পারিনি। তাই ছুটে এসেছি। আমি সবসময় চেষ্টা করব ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার এবং অন্যদেরকেও অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো তাৎক্ষণিক সহযোগিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়ে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মানবিক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্য দোয়া প্রার্থনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ যুবলীগের কর্মী আলহাজ সরকার, পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি এবং ঢাকা উত্তরার যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com