শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম-কে  ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে

সুমন নূরঃ বাংলাদেশ পুলিশের মেধাবী ও চৌকশ কর্মকর্তা, সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মো: মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম স্যারের র‍্যাব-০৪ হতে বিদায় এবং পরবর্তী কর্মস্থল ‘হাইওয়ে পুলিশ’ ইউনিটে দায়িত্বগ্রহণ উপলক্ষে গতকাল সন্ধ্যায় ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশলী আ: লতিফ এবং সঞ্চালনা করেন ডা: কাজী মো: রকিবুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সংসদ সদস্য এডভোকেট শামসুদ্দিন খবীর, আ: জলিল, ইঞ্জি. ওসমান গনি, উপ-সচিব আ: রহিম, কিংসুক হোসেন মিশর, ইঞ্জি. মনিরুল ইসলাম মনির, ড. জহির বিশ্বাস, মহিউদ্দিন ভুঁইয়া, ব্র‍্যাকের জেলা কো-অর্ডিনেটর আবু জাফর, ড. রঞ্জু চৌঁধুরী, মেজর শহীদুল্লাহ, জাহিদুল ইসলাম শিপলু, মেরিন ইঞ্জিনিয়ার রঞ্জু, খালেকুজ্জামান, ইঞ্জি. এস এম ফরিদ, এনাম হোসেন, সুমন নূরসহ বিশিষ্ট গণ্যমান্য ব্যাক্তিবর্গ। ঢাকায় বসবাসকারী চাটমোহরবাসীর সংগঠন চাটমোহর উন্নয়ন ফোরামের সদস্য এবং পাবনাবাসীর প্রানবন্ত উপস্থিতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। বক্তাগণ ডিআইজি মোজাম্মেল হকের কর্মজীবনের ভূয়সী প্রশংসা করেন, পরবর্তী কর্মস্থলে সফলভাবে দায়িত্ব পালন এবং এলাকার মানুষের জন্য পূর্বের ন্যায় নিবেদিতপ্রাণ হিসেবে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগ আপ্লুত হন ডিআইজি মোজাম্মেল হক। কর্মজীবনে, সাহসিকতায় রাষ্ট্রীয় পদক ছাড়াও অসংখ্য পদক পেয়েছেন তিনি। তবে নিজ জন্মভূমির পবিত্র মাটি ও মানুষদের দেয়া এই সংবর্ধনা, পদক জীবনের সেরা হিসেবে চাটমোহরবাসীর জন্য অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তী কর্মস্থল এবং জীবনের বাকী দিনগুলোতে মানুষের সেবায় কাজ করতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।

অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের সম্মানার্থে এক নৈশভোজের আয়োজন করা হয়।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com