শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

মিরসরাইয়ে আবারো দিন-দুপুরে প্রাইভেটকারে করে গরু চুরি

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

শেখ নুরুল আবছার নিসু, ব্যূরো চীপ,চট্রগ্রামঃ পাঁচ দিনের ব্যবধানে মিরসরাইয়ে দিন-দুপুরে প্রাইভেটকারে করে আবারো গরু চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের মহালংকা গ্রামে এই চুরির ঘটনা ঘটে।

এর আগে গত শুক্রবার উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রাম থেকে একই কায়দায় গরু চুরির ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বড়দারোগাহাট-কমরআলী সড়কের পাশে দুপুর বেলায় একটি গরু বাঁধা ছিল। এ সময় একটি প্রাইভেটকার এসে মহালংকা গ্রামের আলমগীর ভূঁইয়া দুলালের গরুটি গাড়িতে তুলে চলে যায়। দুলাল ওই এলাকার ফিতর ভূঁইয়া বাড়ির বাসিন্দা।

আলমগীর ভূঁইয়া দুলাল বলেন, ‘মঙ্গলবার দুপুরে রাস্তার পাশে গরু বেঁধে রেখে আমি মাঠে কাজ করছিলাম। এ সময় গোল্ডেন রংয়ের একটি পাইভেটকার এসে আমার গরুটি তুলে নিয়ে যায়। আমি গাড়ির পেছন দৌড়েও রক্ষা করতে পারিনি। গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওঠে উত্তর দিকে চলে যায়।’

তিনি আরো বলেন, গত শুক্রবার মসজিদিয়া গ্রামে আমার আপন ভাগিনার একটি গরু এভাবে নিয়ে গেছে। ওই কারটিও গোল্ডেন রংয়ের ছিল। আমার গরুর মূল্য ৪৫ হাজার টাকা হবে। বিষয়টি নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে অবহিত করেছি বলে জানান তিনি।

স্থানীয় হাইতকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য মো: জামশেদ আলম গরু চুরির সত্যতা স্বীকার করে বলেন, আজ দুপুরে আমার ওয়ার্ডের আলমগীর ভূঁইয়ার একটি গরু প্রাইভেটকারে তুলে নিয়ে গেছে। সংঘবদ্ধ একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি করে নিয়ে যাচ্ছে। এ বিষয়ে পুলিশ প্রশাসনের নজর দেয়া প্রয়োজন।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক কহিনুর হোসেন বলেন, প্রাইভেটকারে করে গরু চুরির বিষয়ে আমি অবগত নই। কেউ অভিযোগও করেনি। তারপরেও খোঁজ খবর নিয়ে দেখছি।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com