বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ছাদখোলা গাড়ির নামে মালবাহী পিকআপে ঘোরানো হলো সানজিদাদের

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০ বার পড়া হয়েছে

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টা ২৫ মিনিটে ঢাকা থেকে সাফজয়ী কলসিন্দুরের আট নারী ফুটবলারের গাড়িবহর এসে হাজির হয় ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার সিবিএমসি হাসপাতাল গেটে। সেখানে তাদের বরণ করার জন্য ছাদখোলা গাড়ি হাজির করানোর কথা ছিল জেলা ফুটবল এসোসিয়েশনের।

ছাদখোলা গাড়ির কথা বলা হলেও আদতে তা ছিলো একটি মালবাহী পিকআপ। যেখানে ছিলো না ওঠার সুব্যবস্থাও। কোনোরকমে টেনেটুনে তোলা হয় সানজিদাদের। তারপর মাছ বহন করা এই পিকআপে করেই নগর প্রদক্ষিণ করেন নারী ফুটবলাররা। এসময় রাজনৈতিক কর্মীদের বাইক শোডাউনের অধিপত্যে কাজ করতে বেশ বেগ পোহাতে হয় সংবাদকর্মীদেরও।

ফুটবলকন্যাদের নিজ জেলায় সংবর্ধনার নামে আয়োজকদের এমন উদাসীনতা আর অব্যবস্থাপনা জন্ম দিয়েছে বিস্ময়ের। আর এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বইছে সমালোচনার ঝড়।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com