রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

নজর কাড়া ওয়েস্টার্ন লুকে জয়া আহসান!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৮৯ বার পড়া হয়েছে

দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান প্রায়শ: বিভিন্ন ওয়েস্টার্ন আউটফিটে নতুন নতুন লুকে নজর কাড়েন। এসব আউটফিট, মেকাপ এবং লুকে দারুন ফ্যাশনেবল হয়ে ওঠেন। জয়া আহসান নানা সময়ে নানানভাবে ভিন্ন ভিন্ন লুকে ধরা দেন ক্যামেরায়। কখনো দেশী সাজে একবারে আটপৌরে বা শহুরে গেটআপে, কখনও বা পশ্চিমা ঢংয়ে দেখা যায় তাকে। তবে যে সাজেই আসুক না কেন, জয়ায় মুগ্ধ হন সব বয়েসী দর্শক। জয়া’র বয়স ছাপিয়ে সৌন্দর্যের দ্যুতি যেন ঠিকরে পড়ে। এবার চারটি ওয়েস্টার্ন লুকে ক্যামেরার সামনে হাজির হয়েছেন জয়া আহসান।

প্রথম লুকে সোনালি স্লিভলেস মিডি জামায় গ্ল্যামারাস জয়া। পুরো পোশাকেই রয়েছে সিকুইন আর এমব্রয়ডারির নিখুঁত কাজ। এর সঙ্গে অভিনেত্রীর ঠোঁট রাঙিয়েছেন গ্লসি ন্যুড পিঙ্ক লিপস্টিকে। হালকা কাজল মাশকারা আর কালো-বাদামি আইশ্যাডোয় চোখ আঁকা। জয়া তার চুলে করেছেন স্টাইলিশ স্লিক বান। গয়না ও অনুষঙ্গ হিসেবে কানে পরেছেন সাদা পাথরের স্টাড, হাতে আংটি আর সোনালি ঘড়ি। আর পায়ে, লুক পরিপূর্ণ করছেন সোনালি হাই হিলে।

দ্বিতীয় লুকে যেন ‘সুইট সিক্সটিন’ জয়া আহসান। ফুলস্লিভ নিটের টপের সঙ্গে সার্টিন ফেব্রিকের মিডি স্কার্ট পরেছেন অভিনেত্রী। এর সঙ্গে জয়ার সাজ আর অনুষঙ্গও বেশ নজর কেড়েছে অনুরাগীদের। মেকআপ, গ্লসি ন্যুড পিঙ্ক লিপস্টিক আর হালকা ব্লাশন লাগিয়েছেন। মাঝসিঁথি করে চুল ছেড়ে দিয়েছেন। গলায় পড়েছেন সোনার চেইন। আকর্ষণীয় কালো সানগ্লাস আর কালো-সোনালি হাই হিলে এ লুক সম্পূর্ণ করেছেন। এছাড়াও তিনি আরও দুটি ওয়েস্টার্ন লুকে সবাইকে মুগ্ধ করেছেন।

জানা গেছে, কলকাতার ছবি ‘দশম অবতার’ নিয়ে ব্যস্ত জয়া আহসান কাজের ফাঁকে ফাঁকে নিজের লুকটাও ঝালিয়ে নেন ক্যামেরায়। পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির এই ছবির মাধ্যমে পাঁচ বছর পর একসঙ্গে কাজ করছেন জয়া। এর আগে পরিচালক সৃজিতের ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’তে অভিনয় করেছেন জয়া আহসান। দশম অবতার ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com