রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

নতুনরূপে ফিরছেন সালমান শাহ

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৯৮ বার পড়া হয়েছে

 

যদি সিনেমা জগতের স্বপ্নের নায়ক সালমান শাহ আবার ফিরে আসে, তাহলে কেমন হয়? খুব শিগগিরই এমনই এক সুখবর পেতে চলছেন সালমান ভক্তরা। কিছু ভাবতে পারছেন না নিশ্চয়ই! ঢালিউড ইন্ডাস্ট্রি যতদিন বেঁচে থাকবে ততদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে একজন অভিনেতার নাম। তিনি বাংলা সিনেমার সুদর্শন এবং দক্ষ অভিনেতা, নায়ক সালমান শাহ। শুধু দেশে নয়, নানা দেশে ছড়িয়ে আছে তার ভক্ত। আর সে ভক্তদেরই জন্য এবার রয়েছে একটি দারুণ সুখবর। আবারও ভক্তদের মাঝে নতুনরূপে ফিরতে চলেছেন সালমান শাহ। সম্প্রতি এমনই এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন রাজীব জাহান ফেরদৌস। তিনি বর্তমানের জনপ্রিয় ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে প্রায়ই দেশ বিদেশের সিনেমার তারকাদের নতুন রূপে নিয়ে আসেন ভার্চুয়াল জগতে। রোববার রাতে রাজীব জাহান ফেরদৌস তার ফেসবুক আইডিতে এমনই এক সুখবর দিয়েছেন সালমান ভক্তদের।

তিনি সেই ফেসবুক স্ট্যাটাসে একটি সালমান শাহর ছবি পোস্ট করেছেন। ওই ছবি তিনি তৈরি করেছেন ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে। সালমানের ওই পোস্ট করা ছবির সঙ্গে রাজীব লিখেছেন, প্রস্তুত হও, বাংলাদেশ! অতুলনীয় ফ্যাশন আইকন একটি গৌরবময় প্রত্যাবর্তন করছেন! মিডজার্নি এআই-এর জাদুতে তৈরি সম্পূর্ণ সিরিজ ড্রপের জন্য নিজেকে প্রস্তুত করুন। সাথে থাকুন! সালমান শাহর এই সুখবর অনেকটাই হৃদয় দুলিয়ে দিয়েছেন সালমান ভক্তদের। পাশাপাশি সালমানের নতুন লুকের ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। দেশের তো নয়ই, বিদেশি কোনো নায়কের সৌন্দর্যকেও হার মানিয়ে দিয়েছে সালমান শাহর সে ছবি।

রাজীবের সে ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন, স্বপ্নের নায়ক আসলেই রে ভাই আসলেই। এরপরই তিনি জুরে দিয়েছেন দুটি ভালোবাসার প্রতীকের চিহ্ন। আরেকজন লিখেছেন, সালমান শাহ বেঁচে থাকলে বিশ্বের টপ টুয়েন্টি হ্যান্ডসাম ছেলেদের তালিকায় থাকতেন। সালমান শাহর ভক্তদের জন্য সেপ্টেম্বর মাসটি খুবই আবেগের। কারণ এই সেপ্টেম্বর মাসেই জন্ম আর মৃত্যুবরণ করেন এ স্বপ্নের নায়ক। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্ম এ অভিনেতার। ক্ষণজন্মা এই তারকা মাত্র ২৫ বছর বয়সে হঠাৎই মৃত্যুর স্বাদ গ্রহণ করেন ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর। তাই সালমান ভক্তরা ধারণা করছেন, সেপ্টেম্বর মাসেই সালমান শাহ ভক্তদের ‘এআই’-র নতুন স্বপ্নের দুনিয়ায় নিয়ে যাবেন রাজীব। পেশায় বাটা প্রতিষ্ঠানের জিএম ও ডিজিটাল বিজনেস লিডার হিসেবে কর্মরত হলেও রাজীব ক্রিয়েটিভ বিষয় নিয়ে কাজ করতে দারুণ ভালোবাসেন।

প্রায়ই তার ফেসবুকে তিনি নিত্যনতুন ‘এআই’ প্রযুক্তির কারিশমা হাজির করেন। যা দেখে অবাক হননি এমন নেটিজেন পাওয়া প্রায় দুর্লভ। এর আগে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের (এআই) প্রযুক্তির সঙ্গে ফায়ারফ্লাই এবং ফটোশপ ব্যবহার করে তিনি ৬ থেকে ৮ দশকের পুরনো দিনের নায়িকাদের এই সময়ের গেটআপে নতুন লুক তৈরি করেন। এআই প্রযুক্তি ব্যবহার করে তিনি হলিউড তারকাদের ইফতারের টেবিলেও হাজির করেছিলেন। তাই সালমান ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন স্বপ্নের নায়কের নতুনভাবে গৌরবময় প্রত্যাবর্তনের।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com