শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

টাস্কফোর্সের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেন্সিডিল জব্দ

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

খাগড়াছড়িঃ খাগড়াছড়ির রামগড় পৌরসভার মন্দির ঘাট এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও ফেনসিডিল জব্দ করেছে রামগড় প্রশাসন, পুলিশ ও ৪৩ বিজিবির সমন্বেয় গঠিত উপজেলা টাস্কফোর্স কমিটি।

২২ ডিসেম্বর শ্রুক্রবার ভোর রাতে রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আবু বকর সিদ্দিক সাইমুম এর নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসার মিস.মমতা আফরিন ও থানার ওসি দেব প্রিয় দাস এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স কমিটির বিশেষ অভিযানে মদ ও ফেনসিডিল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে মন্দির ঘাট এলাকায় অভিযান চালায় টাস্কফোর্স টিম। এসময় টাস্কফোর্সের উপস্থিতি টের পেয়ে মালামাল রেখে চোরাকারবারীরা পালিয়ে যায়।

এরপর মালিকবিহীন ১৯২ বোতল মদ ও ৪৯৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়,যার সর্বমোট আনুমানিক বাজারমূল্য ৪ লক্ষ ৮৭ হাজার তিনশত টাকা। মদ ও ফেনসিডিল ধ্বংস করার জন্য বিজিবির ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা রাখা হয়েছে। রামগড় উপজেলা নির্বাহী অফিসার মিস. মমতা আফরিন জানান, টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযান নিয়মিত চলবে। ভবিষ্যতে রামগড় কে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে.কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম জানান, সীমান্তে কোনো ধরনের অবৈধ কর্মকাণ্ডকে বিজিবির পক্ষ থেকে ছাড় দেওয়া হবে না। মাদক চোরা চালান দমনে বিজিবি সর্বদা প্রস্তুত।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com