রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ইমরানপত্নী বুশরা বিবি বাড়িতেই ভোগ করবেন ১৪ বছরের দন্ড

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

 

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি বাড়িতেই ১৪ বছরের সাজা ভোগ করবেন। ইমরান ও বুশরার বাসভবনটি সাব-কারাগার হিসেবে ঘোষণা করেছে পাকিস্তান সরকার। খবর এএফপি। গত বুধবার তোশাখানা দুর্নীতির মামলায় ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবিকে ১৪ বছর করে কারাদন্ড দিয়েছেন দেশটির একটি আদালত। এরপরই বুশরা বিবিকে গ্রেপ্তার করে আদিয়ালা কারাগারে নেওয়া হয় এবং পরে ইমরানের বাসভবন বানি গালায় স্থানান্তর করা হয়। ইমরান খানের বাংলোর চারপাশে উঁচু দেয়াল রয়েছে। বড় চত্বরজুড়ে তার বাংলোটি অবস্থিত। বানি গালার ভেতরে কারাগারের কর্মীরা অবস্থান করবেন এবং ইসলামাবাদ পুলিশের সদস্যরা ইমরান খানের এই বাসভবনের বাইরে মোতায়েন থাকবেন।

সেখানে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ২০১৮ সালে বুশরা বিবির সঙ্গে ইমরান খানের বিয়ে হয়। ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা গোল্ডস্মিথ। তার সঙ্গে বিচ্ছেদের পর ইমরান রেহাম নায়েরকে বিয়ে করেন। এক বছরের মধ্যে রেহামের সঙ্গে ইমরানের বিচ্ছেদ হয়। ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা বিবি খুব কম জনসম্মুখে আসেন। তিনি হিজাব পরিধান করেন ও মুখ ঢেকে রাখেন। তোশাখানা দুর্নীতির যে মামলায় আজ রায় হলো, তার বিচারকাজ হয় রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে। এ কারাগারেই বন্দী ইমরান। ৮ ফেব্রুয়ারি পাকিস্তানে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগেই ইমরান খান ও বুশরা বিবিকে কারাদন্ড দেওয়া হলো।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com