রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যে ইয়ামি

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

ঢাকাঃ অনেক দিন ধরে বলিপাড়ায় এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল মা হচ্ছেন ইয়ামি গৌতম। অবশেষে সেটির সত্যতা নিজেই নিশ্চিত করেছেন অভিনেত্রী। ‘আর্টিকেল ৩৭০’র ট্রেলার লঞ্চে এসে বিষয়টি জানান তিনি।

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম। এ বছরই ইয়ামির ঘরে আসবে নতুন অতিথি। সন্তানের আসার অপেক্ষায় হবু বাবা-মা। ‘আর্টিকেল ৩৭০’র শুটিং চলাকালীন ইয়ামি জানতে পারেন যে, তিনি মা হচ্ছেন। এ দিন ছবির প্রথম ঝলক প্রকাশ অনুষ্ঠানে এসে সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার অভিজ্ঞতা নিয়ে একটা গোটা ‘থিসিস পেপার’ লেখা হয়ে যাবে বলে জানিয়েছেন ইয়ামি। ইয়ামির মতে, প্রথম যা কিছু, তা সব সময়ই ভীষণ কঠিন হয়। সন্তান হোক কিংবা সিনেমা। এ প্রসঙ্গে ইয়ামি আরও বলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করাটা আমার কাছে একটা চ্যালেঞ্জ ছিলো। আর আমি সেই চ্যালেঞ্জ জিতেছি শুধুমাত্র আমার স্বামী আদিত্যের জন্য। ও পাশে না থাকলে, কী হতো, সত্যিই আমি জানি না।

আর্টিকেল ৩৭০ নিখাদ প্রেমের ছবি নয়। মানসিক এবং একই সঙ্গে শারীরিকভাবেও ফিট থাকা জরুরি ছিলো এই সিনেমার শুটিংয়ে। ইয়ামি যখন জানতে পারেন যে, তিনি অন্তঃসত্ত্বা, তখন তার মাথায় একটা চিন্তাই ঘুরছিলো, শুটিং করবেন কীভাবে! পর্দায় নিজের সেরাটা দেওয়ার জন্য যতটা ভয়-ভীতিহীন ভাবে কাজ করতে হবে, এই সময় ততটা তিনি করতে পারবেন না। সদা সচেতন এবং সতর্ক থেকে সবকিছু করতে হবে। তবে সচেতন থেকেই নিজের ১০০ শতাংশ দিয়ে শুটিং করতে পেরেছেন তিনি, তার পুরো কৃতিত্ব ইয়ামি দিয়েছেন চিকিৎসকদের।

ইয়ামি বলেন, চিকিৎসকদের পরামর্শ মেনেই অ্যাকশন এবং স্টান্ট দৃশ্যের শুটিং করেছি। আমি কিন্তু একা অভিনয় করিনি। সঙ্গে আমার সন্তানও ছিলো। আমার সন্তানও এই ছবির একটা অংশ। যা করেছি আমরা দুইজন মিলেই করেছি। এ ক্ষেত্রে মা আমার অনুপ্রেরণা। আমি দেখেছি কী ভাবে সব কিছু সামলে মা নিজের কাজ করতেন।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com