রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

গণমাধ্যমে বক্তব্য দেয়ায় হামলার স্বীকার হয়ে পঙ্গুত্বের পথে সোহেল

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে প্রভাবশালী সিন্ডিকেটের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দেয়ার জেরে হামলার স্বীকার হয়ে পঙ্গুত্বের পথে সোহেল নামের একজন।

১০ ফেব্রুয়ারী দুইপায়ে অপারেশন হওয়া সোহেল উপজেলার উত্তর কাইতলা ইউনিয়নের নারুই গ্রামের জিতু মিয়ার ছেলে।তথ্য সূত্রে জানা বিগত কিছুদিন পূর্বে বিচার শালিসের নামে তার ১৫ শতাংশ জায়গা বিক্রি করে টাকা দিতে হয় ঐ প্রভাবশালী মহলকে,এবিষয়ে বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দেয়ায় এরই জেরে ৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় জায়গা বিক্রি টাকা নিয়ে নারুই বাজার থেকে বাড়িতে ফেরার পথে খন্দকার বাড়ির সামনে আসলে পূর্ব থেকে দা,রড,লাঠি নিয়ে উৎপেতে থাকা একই গ্রামের আলমগীর মিয়ার ছেলে তানভীর, শহিদ মিয়ার ছেলে মোকারম, নাজিমউদ্দীনের ছেলে বশির, লুক্কু মিয়ার ছেলে শামীম সহ আরো কয়েকজন মিলে আতর্কিত হামলা করে তাকে গুরতর জখম করে রাস্তায় ফেলে চলে যায়।পরে তার স্ত্রী নয়ন তারা,ভাই শফিকুল ইসলাম,ইয়াসিন সহ নিকট আত্মীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার্ড করে।কিন্তু প্রভাবশালী সিন্ডিকেটের ভয়ে জীবনের নিরাপত্তার স্বার্থে ঢাকা না গিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রেসক্লাবের ৪র্থ তলায় অবস্থিত সুপার ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি হয়। ভর্তি ও দুইপায়ে অপারেশনের বিষয়টি নিশ্চিত করে ঐ হাসপাতালের সার্জন ডাক্তার রিয়াজুদ্দিন।

এবিষয়ে গুরুতর আহত হওয়া সোহেল মিয়ার স্ত্রী নয়ন তারা জানান,আমি আমার ছোট ছোট ৪ ছেলে ১ মেয়ে নিয়ে কিভাবে চলব, আমার স্বামীকে ওরা মেরে পঙ্গু করে দিয়েছে, অতিরিক্ত রক্ত হরণ হওয়ায় প্রতিদিন এক ব্যাগ করে রক্ত দিতে হচ্ছে, আমি এর সঠিক বিচার চাই।

হামলার স্বীকার সোহেল মিয়া জানান, আমি ঝাড়ু দিঘীর আদালতের বাহিনীর বিরুদ্ধে যমুনা টিভি, আমার সংবাদ সহ কয়েকটি গণমাধ্যমে বক্তব্য দেয়ার পর থেকে তারা আমাকে মারার জন্য ঘুরতেছে। ঐদিন আমি জায়গা বিক্রির টাকা সহ বাজার থেকে ফেরার পথে হঠাৎ হামলা করে আমার মাথা ফাটিয়ে দিয়েছে ৮ টি সেলাই লেগেছে, দুই পায়ে রড দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ১৮ টি আঘাত করে পঙ্গু করে দিয়েছে।আমি সরকার সহ জনপ্রতিনিধির নিকট বিচার চাই।

হামলার বিষয়ে রিপন মিয়াকে বারবার মুঠোফোনে ফোন করে পাওয়া যায়নি তবে হামলার ঘটনায় অভিযুক্ত মোকারম জানান, আমি ঘটনার সাথে জড়িত নয় তবে তাকে মারধর করে রাস্তায় ফেলে রাখার খবর পেয়েছি,এছাড়া চিকিৎসার জন্য সোহেলের আত্মীয় স্বজন কে রিপন সাহেব সকালে টাকা দিয়েছে এটা জানি। সোহেল আমাদের নিজের লোক।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com