রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

কোনো রাজকুমারী প্রথমবার প্লেবয়ে টপলেস হলেন!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

রাজকুমারী শব্দটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে ঝলমলে ভারী পোশাক, বহুমূল্যের গয়নায় শোভিত কোনো সুন্দরী নারীমুখ। সেই রাজকুমারী প্রথমবার টপলেস হয়ে ফটোশুট করলেন।

প্লেবয় ম্যাগাজিনের জন্য শরীর থেকে অনায়াসে পোশাক সরিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন ৩৭ বছর বয়সি জেনিয়া ফ্লোরেন্স গ্যাব্রিয়েলা সোফি আইরিস, প্রিন্সেস অব স্যাক্সনি। জানা গেছে, এই ম্যাগাজিনের লোকাল সংস্করণের প্রচ্ছদে জার্মানির রাজকুমারীর টপলেস ছবিটি প্রকাশিত হয়েছে। জার্মান এক গণমাধ্যমকে রাজকুমারী জানান, প্রত্যেক নারীই নিজের মতো করে সুন্দর। ওই প্রতিবেদন অনুযায়ী, প্রপিতামহ ফ্রেডরিক অগাস্ট থ্রি ছিলেন স্যাক্সনির শেষ রাজা। ১৯৩২ সালে তিনি মারা যান। রাজকুমারীর কথায়, ফ্রেডরিক অগাস্ট থ্রি বেঁচে থাকলে তার এই পদক্ষেপকে সমর্থনই জানাতেন। কারণ, তিনি খুব খোলামনের মানুষ ছিলেন বলেই জানান জেনিয়া।

তবে দাদা থাকলে এই কাজে অনুমোদন দিলেও, পরিবারের অন্য কোনো সদস্য তা মানবেন না বলেই মনে করেন রাজকুমারী। পরিবারের কেউ এই ম্যাগাজিনের একটা কপি কিনলেও তিনি অবাক হবেন বলেও জানান। এক সময় রাজকুমারী হওয়ার কারণে বন্ধুদের নানা কৌতূহলী প্রশ্নের মুখে পড়তে হতো জেনিয়া ফ্লোরেন্স গ্যাব্রিয়েলা সোফি আইরিসকে। মেয়ে বন্ধুরা জানতে চাইতেন, গল্পের রাজকুমারীদের মতোই তারও দাসী রয়েছেন কি না।

এমনকী তার ছেলে বন্ধুরা তাকে বিয়ে করে রাজ পরিবারের সদস্য হওয়ারও প্রস্তাব দিতেন। সে সময় কিছুটা বিরক্ত হলেও এখন ওয়েটিনের হাজার বছরের পুরনো রাজ পরিবারের সদস্য হিসাবে তার ভালই লাগে। ‘ডাই বার্গ’, ‘সামার হাউজ অব দ্য স্টারস’, ‘ব্যাটেল অব দ্য রিয়ালিটি স্টারস’ এর মতো রিয়ালিটি শো’য়ে অংশও নিয়েছেন তিনি। রাজকুমারী জানান, রিয়েলকেই রিয়ালিটি টিভিতে ফেরাতে চান। একইসঙ্গে বাস্তবে তিনি কী তাও তুলে ধরতে চান সকলের সামনে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com