শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

ঢাকাস্থ ফরিদপুর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের বনভোজন উদযাপিত

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯০ বার পড়া হয়েছে

গত ২৩/০২/২০২৪ ইং তারিখ,  রোজ শুক্রবার  ঢাকাস্থ ফরিদপুর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্যান্টাসি কিংডমে বনভোজন অনুষ্ঠিত হয়। এই সংগঠনটি সম্পূর্ণ রাজনীতি মুক্ত ও অলাভজনক প্রতিষ্ঠান।গরিব দুঃখী মানুষকে সহায়তা করা,মুমূর্ষু অবস্থায় রক্তের প্রয়োজনে রক্ত দিয়ে সহায়তা করাসহ সকল প্রকার সেবা মূলক কর্মকান্ড যেন তাদের এক মাত্র মূখ্য উদ্দেশ্য।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়। সংগঠনের আহবায়ক শাহাদাৎ রিপনের শুভেচ্ছা বক্তব্যর মধ্যে দিয়ে মূল অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিলো । অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের ক্রোড়পত্র পাঠ করে সংগঠনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার জাফর ইকবাল সুজন, এবং সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য উপস্থিতির মধ্যে তুলে ধরেন। পরবর্তীতে উপস্থিত অতিথিদের বক্তব্যে শুরু হয়।

এ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মীর রবিউল করিম মনি, ভিপি হাকিম খান,আলী আশরাফুল কবির,সাজেদুল করিম তালুকদার সুমন, রাশেদুল ইসলাম রায়হান,মিসেস মিতু,আলাউদ্দিন রানা,মাহবুবুল রিপন,গোলাম সারোয়ার,শাহিন আহমেদ,আসাদুজ্জামান,মাসুদ রানা,কামরুল ইসলাম তাসেম,মোঃ আব্দুল জলিল,মোহাম্মদ শিশির।

সংগঠনের সার্বিক কাজে মনিটরিং করে অর্থ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মিলন,রাশেদুল ইসলাম,সোহেল এম চাঁদ,মিজানুর রহমান,আসাদুল,সোহেল রানা,সাখাওয়াত মুন সহ একদল কর্মঠ স্বেচ্ছাসেবকরা।অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ইঞ্জিনিয়ার আশরাফুল রুবেল ও মিসেস আমেনা বেগম।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষ হওয়ার পরেই সমস্ত সদস্যবৃন্দগন ওয়াটার কিংডম সহ সকল রাইট ভ্রমণ করার জন্য বেরিয়ে পড়েন।একটা থেকে দুইটা নামাজের বিরতি শেষ করে,দুপুর দুইটায় দুপুরের খাবার গ্রহণ করে।

পরবর্তীতে শিশুদের জন্য বিস্কিট খেলা,মেয়েদের জন্য মিউজিকাল চেয়ার,পুরুষদের জন্য হাড়ী ভাঙ্গা খেলায় সবাই অংশগ্রহণ করেন।স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সবাই একসাথে গান-বাজনায় মেতে ওঠেন। আকর্ষণীয় রেফেল ড্র খেলায় মেতে ওঠেন। বিজয়া বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

মাহবুব হোসেন রিপন ৩২ ইঞ্চি কালার টেলিভিশন লাকি কুপন বিজয়ী হন,মোহাম্মদ ফিরোজ তৃতীয় পুরস্কার স্পিকার বিজয়ী লাভ করে।অনুরূপভাবে সকল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। সকলের জন্য  গিফট হিসাবে  মগ ও টি শার্ট পৌঁছে দেওয়া হয়।মগের স্পন্সর করেন প্রকাশ মেডিকেল ইনস্টিটিউট এবং টি-শার্টের স্পন্সর করেন ডিফেন্স কনস্ট্রাকশন,পরবর্তীতে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে সন্ধ্যা সাতটায় প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com