শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

তবে কি ছাঁদনাতলায় বসতে চলেছেন সোহিনী!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার আর অভিনেতা রণজয় বিষ্ণু প্রেমের বিষয়ে বেশ আলোচিত জুটি ছিলেন। যদিও তাদের সেই প্রেম টেকেনি। হঠাৎই তারা আলাদা হয়ে যান। ইদানীং নতুন গুঞ্জন শোনা যাচ্ছে – গায়ক শোভনের সঙ্গে লিভ ইনে আছেন সোহিনী। আবার গুঞ্জন ওঠেছে – গোপনে কারও গলায় মালা পরাচ্ছেন সোহিনী।

গেলো কয়েক মাস ধরে অভিনেত্রী সোহিনীর নতুন প্রেম নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা ভাবছেন, গায়ক শোভনের সঙ্গে গোপনে বিয়েও সেরে ফেলেছেন অভিনেত্রী। ভারতীয় একটি গণমাধ্যমের খবর – চলতি বছর ভালোবাসা দিবসটা সুইডেনের বরফ চাদর গায়ে ঢেকে কাটিয়েছেন দুজন। বরফের দেশে দুজনে ঘুরতে গিয়েছেন, সেই ইঙ্গিত মিলেছিল তাদের সামাজিক মাধ্যমে। সেখানে একসঙ্গে ছবিও পোস্ট করেন শোভন। তবে সেই ছবি ১০ মিনিট পর তা আবার ডিলিটও করে দেন।

এর মধ্যেই আলোচনায় এসে যায় শোভনের নতুন রিল ভিডিও। ভিডিওতে সুইডেনের বরফ ঢাকা পাহাড়ে দাঁড়িয়ে শোভন গাইছেন, ‘জিন্দেগি অউর কুছভি নেহি তেরি মেরি কাহানি হ্যায়’। শোভনের সুরেলা গলা যেমন মন মাতালো, তেমনই চোখ টানলো তার ডান হাতের আঙুল। সেখানে জ্বলজ্বল করছে সোনার আংটি। এই আংটি দেখে অনেকরই মনে হতে পারে, হাতে আংটি তো অনেকেই পরে! কিন্তু না, শোভনকে যারা কাছ থেকে জানেন তারা ভালো মতোই জানেন গায়ক দু’হাতে কোনো আংটি পরতেন না। তাহলে কি বিদেশে বেড়াতে গিয়ে সোহিনীর সঙ্গে বিয়ে সেরে ফেললেন শোভন ? এমনই গুঞ্জনে সয়লাব এখন টলিপাড়া।

জানা যায়, গায়িকা ইমন চক্রবর্তীর প্রাক্তন গায়ক শোভনের লাভ লাইফও কম চর্চিত নয়। বয়সে বড় ইমনের সঙ্গে প্রেম টেকেনি, মাঝে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে মন দিয়েছিলেন। তবে সেই প্রেম কাহিনীর পরিণতি পায়নি। ২০২৩ এর মাঝামাঝি দুজনের ব্রেকআপের খবর জানাজানি হয়। যদিও স্বস্তিকা জানান, অনেক আগে মন আলাদা হয়েছে দু’জনের। এরপর সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে জড়ান শোভন।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com