শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

নি-খোঁজের ৩ দিন পর বন্ধুদের মেসের বাথরুমে মিলল মিরসরাইয়ের জুনায়েদের লা-শ

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

শেখ নুরুল আবছার নিসু,
ব্যূরো চীফ, চট্রগ্রাম।

নি-খোঁজের ৩ দিন পর বন্ধুদের মেসের বাথরুম থেকে এক যুবকের লা-শ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার হাজীরপুল সওদাগর কলোনী এলাকার থেকে লাশটি উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার রাত ১০ টায় তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জুনায়েদ (২১) মিরসরাই উপজেলার ৫ নং ওসমানপুর ইউনিয়নের প্রবাসী আবু জাফরের ছেলে। তিনি পটিয়ার একটি মাদ্রাসার ছাত্র ছিলেন।
এর আগে গত ১ এপ্রিল থেকে জুনায়েদ নি-খোঁজ ছিল বলে জানিয়েছে তার পরিবার। কিন্তু এ বিষয়ে তারা পুলিশকে কিছু জানায়নি।
পুলিশ জানায়, যে বাসা থেকে জুনায়েদের লা-শ উদ্ধার হয়েছে, সেটি তার বন্ধুদের। কয়েকজন বন্ধু মিলে ওই বাসাটি নিয়েছিল। ওই বাসাটির অদূরেই জুনায়েদ তার মা ও ছোট ভাইয়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পঙ্কজ দত্ত বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে বায়েজিদ থানা পুলিশ একটি বাসার বাথরুম থেকে জুনায়েদের ম-রদেহ উদ্ধার করে। বাসাটি তার বন্ধুদের বলে নিশ্চিত হওয়া গেছে। ওই বাসার পাশেই জুনায়েদের মাসহ পরিবারের অন্য সদস্যরা ভাড়া থাকেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃ-ত্যুর কারণ সঠিকভাবে জানা যাবে।
বায়েজিদ বোস্তামি থানার এসআই মনিরুল ইসলাম বলেন, বাসাটির বাইরে থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয় লোকজন ৯৯৯-এ কল দেয়। বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। কেয়ারটেকারের কাছে থাকা চাবি দিয়ে তালা খুলে আমরা ভেতরে প্রবেশ করি। এরপর রুমের সঙ্গে লাগানো বাথরুম থেকে ম-রদেহটি উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, তার শরীরে আ-ঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাই ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া কিছুই বলা যাচ্ছে না। বন্ধুদের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই লাপাত্তা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com