শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
ঘোষণাঃ
বহুল প্রচারিত বঙ্গবাজার পত্রিকায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন,এছাড়াও আপনার আশেপাশে ঘটে যাওয়া কোন ঘটনা, দুর্ঘটনা, দুর্নীতি, ভালো খবর, জন্মদিনের শুভেচ্ছা, নির্বাচনি প্রচারণা, হারানো সংবাদ, প্রাপ্তি সংবাদ, সংর্বধনা, আপনার সন্তানের লেখা কবিতা, ছড়া,গান প্রকাশ করতে যোগাযোগ করুন। ❤️দেশ সেরা পত্রিকা হতে পারে আপনার সহযাত্রী ❤️

২২ বছর বয়সে ব্যক্তিগত প্লেন কেনা কে এই অভিনেত্রী!

  • বঙ্গ নিউজ ডেস্কঃ প্রকাশিত শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

সোশ্যাল মিডিয়া ঘাটলেই দেখা যায় – কখনও প্লেনের ভেতরে বসে, কখনও বা প্লেনের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন ভারতীয় এক অভিনেত্রী। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায়ও পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই। ২২ বছর বয়সী এই তরুণী অভিনয় ক্যারিয়ারে মাত্র গুটি কয়েক ছবিতে অভিনয় করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার বলিউড তারকা কারিনা কাপুর খান এবং কাজলের থেকেও বেশি।

বলা হচ্ছে অভিনেত্রী অবনীত কৌর এর কথা। ২০০১ সালের ১৩ অক্টোবর ভারতের পাঞ্জাবের জালন্ধরে তার জন্ম। শৈশবে তিনি বাবা – মা ও ভাইয়ের সঙ্গে পাঞ্জাবে থাকতেন। সেখানকার স্কুলেই পড়াশোনা। মুম্বাইয়ের একটি বেসরকারি কলেজ থেকে বাণিজ্য নিয়ে পড়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন তিনি। আর শৈশব থেকেই নাচের প্রতি আগ্রহ ছিল অবনীতের। ২০১০ সালে নাচের একটি রিয়ালিটি শোতে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন। কিন্তু চূড়ান্ত পর্বের আগে প্রতিযোগিতা থেকে বের হয়ে যান তিনি।

এরপর টানা নাচের একাধিক রিয়ালিটি শোতে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন অবনীত। সেখান থেকেই পরিচিতি তৈরি হয় তার। এরপর ছোট পর্দায় অভিনয় করারও সুযোগ পান তিনি। ২০১২ সালে ছোট পর্দায় ‘মেরি মা’ নামের হিন্দি ধারাবাহিকে প্রথম অভিনয় করতে দেখা যায় অবনীতকে। তারপর ‘টেরে হ্যায় পর মেরে হ্যায়’, ‘সাবিত্রী এক প্রেম কহানি’, ‘এক মুঠ্‌ঠি আসমান’, ‘হমারি সিস্টার দিদি’, ‘চন্দ্র নন্দিনী’ এবং ‘আলাদিন- নাম তো শুনা হোগা’র মতো একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন।

জানা যায়, ২০১২ সালে নাচের আরও একটি রিয়ালিটি শোতে প্রতিযোগী হিসেবে দেখা যায় অবনীতকে। সেখানে ‘তারে জমিন পর’ ছবির শিশু অভিনেতা দর্শিল সাফারির সঙ্গে দেখা যায় অবনীতকে। ওই শোয়ের কনিষ্ঠতম প্রতিযোগী ছিলেন অবনীত। আর ২০১৩ সাল থেকে বহু মিউজিক ভিডিওয় নাচের দৃশ্যে অভিনয় করতে দেখা যায় অবনীতকে। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেও আত্মপ্রকাশ করেন তিনি।

২০১৪ সালে রানি মুখোপাধ্যায় অভিনীত ‘মর্দানি’ ছবির মাধ্যমে বলিপাড়ায় হাতেখড়ি হয় অবনীতের। ‘মর্দানি ২’ এবং ‘করিব করিব সিঙ্গল’ ছবি দুটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। ‘ব্রুনি’, ‘একতা’, ‘চিড়িয়াখানা’ নামের একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেন অবনীত। কিন্তু ছবিগুলো কখন মুক্তি পেয়েছে, কখনই বা প্রেক্ষাগৃহ ছেড়ে চলে গেছে, সে খবর কেউ রাখেনি।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, অবনীতের ক্যারিয়ারে নতুন মাইলফলক তৈরি হয় ২০২৩ সালে। কঙ্গনা রানাউতের প্রযোজনায় অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘টিকু ওয়েড্‌স শেরু’। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের সুযোগ পান অবনীত। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে জুটি বেঁধে পর্দায় অভিনয় করেন তিনি। এর পাশাপশি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা যায় অবনীতকে। ২০১৮ সালে ‘বব্বর কা তব্বর’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেন। হিন্দি ওয়েব সিরিজের তালিকায় প্রথম সারিতে রয়েছে ‘বন্দিশ ব্যান্ডিটস’। এই সিরিজে একটি গানের দৃশ্যে অভিনয় দেখা যায় অবনীতকে।

এদিকে বলিপাড়ার গুঞ্জন – বড় পর্দায় আবার দেখা যেতে পারে অবনীতকে। ‘লভ কি অ্যারেঞ্জ ম্যারেজ’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। বলি অভিনেতা সানি সিংহের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করতে পারেন তিনি। ছোটপর্দায় বিভিন্ন নামি কোম্পানির বিজ্ঞাপনচিত্রে মডেলিংও করেন অবনীত। একসময় হিন্দি টেলিভিশন জগতের সর্বোচ্চ উপার্জনকারী শিশু অভিনেতাদের তালিকায় শীর্ষে নাম লিখিয়েছিলেন তিনি।

জানা যায়, মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে থাকেন ২২ বছর বয়সী অভিনেত্রী অবনীত। বলিপাড়া সূত্রে খবর, তার মোট সম্পত্তির পরিমাণ ৪১ কোটি টাকা। অভিনেত্রীর সংগ্রহের তালিকায় রয়েছে বহুমূল্য গাড়িও। সম্প্রতি তিনি ব্যক্তিগত ব্যবহারের জন্য বিমানও কিনেছেন। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অক্ষয় কুমার, অজয় দেবগন, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং শিল্পা শেট্টি কুন্দ্রার মতো তারকাদের কাছে রয়েছে ব্যক্তিগত বিমান। সেই তালিকায় নাম লেখালেন অবনীতও।

সোশ্যাল মিডিয়ায় অবনীতের অনুগামীর সংখ্যা নজরে পড়ার মতো। ইতোমধ্যে ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা তিন কোটির গণ্ডি পার করে ফেলেছে। কারিনা কাপুর খান, কাজল থেকে শুরু করে অনন্যা পান্ডে এবং জাহ্নবী কাপুরের চেয়েও অবনীতের অনুগামীর সংখ্যা বেশি।

এই ধরনের আরও খবর

Advertising

আর্কাইভ

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন এখানে

জেলা প্রতিনিধি হতে যোগাযোগ করুন

সপ্তাহের সেরা ছবি

© All rights reserved © 2022 bongobazarpatrika.com
Theme Download From ThemesBazar.Com